বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

শরীয়তপুরে সবধরনের মার্কেট-শপিংমল বন্ধ ঘোষনা

শরীয়তপুরে সবধরনের মার্কেট-শপিংমল বন্ধ ঘোষনা

শরীয়তপুরে নিত্যপ্রয়োজনীয় পন্যের দোকান-পাট ব্যতিত সব ধরনের মার্কেট, শপিং মল ও অন্যান্য দোকানপাট বন্ধ ঘোষনা করা হয়েছে। আজ শনিবার (১৬ মে) বিকেলে জেলা প্রশাসকের স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তিতে  এ সংক্রান্ত নির্দেশনা দেয়া হয়েছে।

আগামীকাল রোববার (১৭ মে) থেকে এ নির্দেশ কার্যকর করা হবে। গণবিজ্ঞপ্তিতে বলা হয় সরকারের নির্দেশমত গত ১০ মে থেকে সকাল ১০টা হতে বিকেল ৪টা পর্যন্ত মার্কেট, শপিংমল ও অন্যান্য দোকানপাট সীমিত আকারে খোলার অনুমতি দেয়া হয়। এসময় সকলকে সামাজিক নিরাপত্তা ও স্বাস্থ্য বিধি মেনে কার্যক্রম পরিচালনার নির্দেশ দেয়া হয়। কিন্তু গত এক সপ্তাহের পর্যবেক্ষনে দেখা যাচ্ছে শরীয়তপুরের মার্কেট ও শপিংমলগুলো স্বাস্থ্য বিধি মানা হচ্ছে না। এতে জনজীবন চরমভাবে হুমকির মুখে পরছে। এমতাবস্থায় সচেতন মহলের অনুরোধে জেলা করোনা প্রতিরোধ কমিটির সিদ্ধান্ত মোতাবেক রোববার (১৭ মে) থেকে শুধুমাত্র নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী, ঔষধের দোকান ও অত্যবশ্যকীয় পন্যের দোকানপাট ব্যতিত সব ধরনের মার্কেট, শপিংমল ও অন্যান্য দোকানপাট পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বন্ধ থাকবে।

 

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।