শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সকল বাধাবিঘ্ন অতিক্রম করে এগিয়ে যাবো: নাহিম রাজ্জাক এমপি

বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সকল বাধাবিঘ্ন অতিক্রম করে এগিয়ে যাবো: নাহিম রাজ্জাক এমপি
ডামুড্যায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় বক্তব্য রাখছেন নাহিম রাজ্জাক এমপি। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক বলেছেন, বঙ্গবন্ধু আমাদের পথ দেখিয়েছিলেন। একাত্তরের পরাজিত শক্তিরা মনে করেছিল বঙ্গবন্ধুকে হত্যার মধ্য দিয়ে তাঁর স্বপ্ন কে ধ্বংস করে দেওয়া যাবে। কিন্তু তারা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তার আদর্শকে হত্যা করতে পারেনি। যার ফলে আজকে তাঁর কন্যা গণতন্ত্রের মানসকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। ১৫ আগস্টের শোককে আমরা শক্তিতে রূপান্তরিত করতে পেরেছি বলেই বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধুর হত্যা ও যুদ্ধাপরাধীদের বিচার আমরা করতে পেরেছি।
তিনি আরো বলেন, আজকে দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে। আগামী দিনেও আমরা বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে সকল বাধাবিঘ্ন অতিক্রম করে এগিয়ে যাবো। আমাদেরকে বঙ্গবন্ধুর অভীষ্ট লক্ষ্য পূরণে কাজ করতে হবে। তিনি চেয়েছিলেন মুক্ত স্বাধীন বাংলাদেশে যেখানে সাম্প্রদায়িকতা থাকবে না ক্ষুধা-দারিদ্র্য থাকবে না গণতন্ত্র সমুন্নত সেই স্বপ্ন বাস্তবায়নে সকলকে এগিয়ে আসতে হবে।
আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিয়েছি। গ্রামকে আলোকিত করেছি। এখন বিদ্যুৎ কিছুটা কম পেলেও এক মাসের মধ্যে আবার পরিস্থিতি স্বাভাবিক হয়ে যাবে। তেলের দামও সমন্বয় করা হবে।
আওয়ামী লীগের ভিত অনেক মজবুত। বিএনপি আসবে, যাবে। তারা কিভাবে ক্ষমতায় এসেছিল দেশের মানুষ জানে। সুতরাং, ভয়ভীতি নেই আওয়ামী লীগ দেশের মানুষের সঙ্গে ছিল, আছে এবং সবসময়ই থাকবে।
দেশের যে কোনো দুর্যোগে মানুষের পাশে আছে আওয়ামী লীগ সরকার। জনবান্ধব এই সরকারের আমলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়েছে। সরকার মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। কিন্তু বিএনপি নামে একটা দল আছে যারা কোনো কাজ করে না। দুঃসময়ে জনগণের পাশে থাকে না। তাদের কাজ হল ঘরে বসে বসে সরকারের সমালোচনা করা।
সোমবার ১৫ আগস্ট দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৭তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগি সংগঠনের আয়োজনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ডামুড্যা উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির বাচ্ছু ছৈয়াল এর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান বাবলু সিকদার এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলার অতিরিক্ত পুলিশ গোসাইরহাট সার্কেল আবু সাইদ, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন মাল, ইনু বেপারী, জাহাঙ্গীর চৌধুরী, আমিন উদ্দিন ঢালী, মাস্টার হাবিবুর রহমান, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, যুগ্ম সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মোল্যা, ইসহাক মাদবর, সাংগঠনিক সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান বাচ্ছু মাদবর, মাসুদ পারভেজ লিটন হাওলাদার, দপ্তর সম্পাদক দেলোয়ার সরদার, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ, ডামুড্যা উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ওয়াহিদ, সাধারন সম্পাদক শফিকুল ইসলাম শামীম, আমার রাজ্জাক সেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক ও সাবেক ছাত্র লীগের সভাপতি মোঃ মেহেদী হাসান রুবেল মাদবর, ডামুড্যা উপজেলা সেচ্ছাসেবকলীগ সাবেক সভাপতি কামাল হোসেন হাওলাদার প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।