মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৪ই সফর, ১৪৪৩ হিজরি
মঙ্গলবার, ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সৌদি আরবে জাতীয় শোক দিবস পালিত

সৌদি আরবে জাতীয় শোক দিবস পালিত
সৌদি আরবের দাম্মামে বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকীর আলোচনা সভায় বক্তব্য রাখছেন হাসান খান। ছবি-দৈনিক হুংকার।

২৬ আগস্ট সন্ধায় সৌদি আরবের দাম্মামের একটি হোটেলে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর-৪৬-তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া মোনাজাত ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফ্রেন্ডস অব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটি সভাপতি হাজ্বী মোঃ রফিকুল ইসলাম। বিশেষ অতিথি ফ্রেন্ডস অব বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক মোঃ হাসান খান উপস্তিত ছিলেন অন্যান্য শাখা কমিটির সভাপতি সাধারণ সম্পাদকসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। এ সময়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমার সহ সকল শহিদের রুহের মাগফেরাত কমনায় দোয়া ও মোনাজাত করা হয়।
বক্তারা বলেন, এখন অনেকেই নব্য আওয়ামী লীগ আমাদের চেয়েও যেন বড় আওয়ামী লীগ। কথায় কথায় বঙ্গবন্ধু, শেখ হাসিনার প্রশংসা করেন। অনেককেই দেখেছি ১৫ আগস্টের আগে কি বক্তব্য দিয়েছেন। ১৫ আগস্ট ঘটার পর রাতারাতি ভোল পাল্টে ফেলেছে। এ ভোল পাল্টানো আওয়ামী লীগদের থেকে সাবধান থাকতে হবে। দেশে বিদেশে যেখানেই জাতির পিতার সম্মান হানি হবে আওয়ামীলীগ নেতাকর্মীরা শেষ রক্তবিন্দু দিয়ে তার জবাব দিবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।