মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

সংসারের একমাত্র উপার্জিত ছেলেটি বাহারাইনে সড়ক দুর্ঘটনায় নিহত

সংসারের একমাত্র উপার্জিত ছেলেটি বাহারাইনে সড়ক দুর্ঘটনায় নিহত
বাহারইনে সড়ক দুর্ঘটনায় নিহত সুজন। ফাইল ফটো।

শরীয়তপুরের জাজিরা পৌরসভার দক্ষিণ ডুবলদিয়া কাজী কান্দী গ্রামে বাড়ি মো. সুজন মাদবরের (৩০)। তার বাবার নাম মৃত মজিবর মাদবর। দুই ভাই, তিন বোনের মধ্যে বড় সুজন। তিনি গত শনিবার বাহারাইনে এক সড়ক দুর্ঘটনায় নিহত হন।
স্থানীয়রা জানায়, অভাবের সংসার। তাই সংসারের হাল ধরতে ১৪ বছর আগে বাহরাইন পাড়ি জমান সুজন। তিনি সেখানের মানামা শহরে থাকতেন। গত শনিবার স্থানীয় সময় ভোর ৩টার দিকে বাহারাইনের জাল্লাক বিচ থেকে ঈদে ঘোরাঘুরি শেষে রাজধানী মানামায় ফেরার পথে বাংলাদেশিদের বহনকারী প্রাইভেটকারটির সঙ্গে অন্য একটি গাড়ির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মারা যান সুজন। সংসারে একমাত্র উপার্জিত ব্যক্তিটিই ছিল সুজন।
সুজনের নিহতের খবর শুনে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। আত্মীয় স্বজন ও প্রতিবেশিরা ছুটে এসেছেন সমবেদনা জানাতে।
নিহত সুজনের মা রিনা বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার বড় ছেলে সুজন। বিদেশে কষ্ট করে টাকা পাঠিয়ে আমাদের সংসার চালাতো। আগামী কোরবানির ঈদে দেশে এসে বিয়ে করার কথা ছিল সুজনের। আমি আমার বাবাটাকে হারালাম।
জাজিরা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুজ্জামান ভূঁইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, বাহারাইনে এক সড়ক দুর্ঘটনায় নিহত হন সুজন। বিষয়টি আমি জানি। নিহতর পরিবারের পক্ষ থেকে আবেদন করলে, প্রশাসনের পক্ষ থেকে সব ধরণের সহযোগিতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।