শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

ব্রাজিলে করোনায় মৃত্যু ৪ লাখ ছাড়ালো

ব্রাজিলে করোনায় মৃত্যু ৪ লাখ ছাড়ালো
ব্রাজিলে করোনায় মৃত্যু ৪ লাখ ছাড়ালো

মহামারি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মোট মৃত্যুর সংখ্যা ৪ লাখ ছাড়িয়েছে ব্রাজিলে। মার্কিন যুক্তরাষ্ট্রের পর দ্বিতীয় দেশ হিসেবে মৃতের সংখ্যায় ৪ লাখ ছাড়ালো লাতিন আমেরিকার দেশটি। খবর আনাদোলু এজেন্সির।

ব্রাজিলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেওয়া তথ্য অনুযায়ী গেল ২৪ ঘণ্টায় সেখানে নতুন করে ৩ হাজার ১ জনের মৃত্যু হয়। এর মধ্য দিয়ে দেশটিতে মোট মৃতের সংখ্যা বেড়ে হয় ৪ লাখ ১ হাজার ১৮৬ জন।

গেল ২৪ ঘণ্টায় ব্রাজিলে নতুন করে আক্রান্ত হয়েছে ৬৯ হাজার ৩৮৯ জন। তাতে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হয়েছে ১ কোটি ৪৫ লাখ।

২০১৯ সালের ডিসেম্বরে চীনের উহান প্রদেশ থেকে ছড়ানোর পর এ পর্যন্ত বিশ্বের ১৯২টি দেশের ৩১ লাখ ৫০ হাজার মানুষের প্রাণ কেড়ে নিয়েছে এই ভাইরাস। বিশ্বব্যাপী ১৫ কোটির অধিক মানুষ আক্রান্ত হয়েছে এই ভাইরাসে। সেরে উঠেছে ৮ কোটি ৭০ লাখ মানুষ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।