বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ৩০শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১লা শাওয়াল, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ১৩ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

বর্ধিত লকডাউনেও যুক্তরাষ্ট্র দূতাবাসের সেবা বন্ধ থাকবে

বর্ধিত লকডাউনেও যুক্তরাষ্ট্র দূতাবাসের সেবা বন্ধ থাকবে
বর্ধিত লকডাউনেও যুক্তরাষ্ট্র দূতাবাসের সেবা বন্ধ থাকবে

সরকার ঘোষিত লকডাউনে ঢাকায় অবস্থিত যুক্তরাষ্ট্র দূতাবাসের সেবা বন্ধ রয়েছে। বর্ধিত লকডাউনের সময়সীমা পর্যন্ত যুক্তরাষ্ট্র দূতাবাস ও যুক্তরাষ্ট্রের নাগরিকদের জন্য প্রত্যাহিক সেবা কার্যক্রম বন্ধ থাকবে।

বুধবার (২১ এপ্রিল) দূতাবাসের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, তাত্ক্ষণিক বা জরুরি সেবার জন্য সাক্ষাৎ সূচি নির্ধারণের অনুরোধ জানাতে dhakaACS@state.gov ঠিকানায় ইমেইল করতে হবে। লকডাউন তুলে নেওয়ার পর দূতাবাস যুক্তরাষ্ট্রের নাগরিকদের জন্য সেবা কার্যক্রমে সাক্ষাতের সময়সূচি পুনরায় চালু করবে।

যুক্তরাষ্ট্র দূতাবাস দেশটির সব নাগরিককে বাংলাদেশ সরকারের সব আইন ও স্থানীয় সরকারের সব অধ্যাদেশ অনুসরণ এবং অফিসের বা ব্যক্তিগত সেলফোন পুরো চার্জ দেওয়া অবস্থায় বহন করাসহ পর্যাপ্ত ব্যক্তিগত নিরাপত্তা ব্যবস্থা রাখতে বলেছে।

প্রসঙ্গত, করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে চলমান কঠোর লকডাউন ২১ এপ্রিল মধ্যরাতে শেষ হওয়ার কথা ছিল। কিন্তু মঙ্গলবার (২০ এপ্রিল) নতুন বিজ্ঞপ্তির মাধ্যমে লকডাউন আরও এক সপ্তাহ বাড়ানো হয়। বর্ধিত লকডাউনেও চলমান বিধিনিষেধ থাকবে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।