রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

পরকীয়ায় স্ত্রীকে ছুরিকাঘাত, স্বামীর আত্মহত্যা

পরকীয়ায় স্ত্রীকে ছুরিকাঘাত, স্বামীর আত্মহত্যা
পরকীয়ায় স্ত্রীকে ছুরিকাঘাত, স্বামীর আত্মহত্যা

পরকীয়া সম্পর্কের জেরে স্ত্রীকে ছুরিকাঘাত করে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন রাজু মল্লিক (৪৫) নামে এক ব্যক্তি। সোমবার সন্ধ্যায় ভারতের পশ্চিমবঙ্গের হুগলী জেলার চঁচুড়া চকবাজার এলাকার শান্তিপল্লীতে এ ঘটনা ঘটে।
পুলিশ জানিয়েছে, রাজু মল্লিক তার প্রতিবেশী এক ভাবীর সঙ্গে পরকীয়ার সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি তার স্ত্রী রিঙ্কু মল্লিক জেনে যান। এ নিয়ে গত দুই বছর রাজু-রিঙ্কুর সংসারে অশান্তি চলছিল। এক পর্যায়ে স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বাবার বাড়ি চলে যান রিঙ্কু। একটি ডায়াগনস্টিক সেন্টারে কাজ নেন তিনি। তবে রিঙ্কুকে রাস্তায় বিভিন্ন ভাবে উত্ত্যক্ত করতেন রাজু। সোমবার স্বামীর বাড়ির পাশে শান্তিপল্লীতে এক রোগীর রক্ত সংগ্রহ করতে যান রিঙ্কু। এসময় তার স্বামী রাজু তার ওপর হামলা চালায়। রাস্তায় ফেলে তাকে ধারালো ছুরি ওক্ষুর দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। ঘটনার পর রাজু নিজের ঘরে ঢুকে দরজা বন্ধ করে দেন। কিছুক্ষণ পর তার রাজুর ঘরের দরজা ভেঙ্গে ফেলেক্ষুদ্ধ প্রতিবেশীরা। তবে দরজা ভেঙ্গে ভেতরে ঢুকে দেখা যায়, রাজু ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ঝুলছেন। পরে তারা পুলিশে খবর দিলে রাজুর মরদেহ উদ্ধার করা হয়। রাজু-রিঙ্কু দম্পত্তির একমাত্র সন্তান জানান, অনেক দিন ধরে তার বাবা-মায়ের ঝগড়া চলছিল। কিছুদিন আগে তারা দাদার বাড়ি চয়ে যায়। তবে কাজ করতে বাইরে বের হলেই নানাভাবে তার মাকে উত্ত্যক্ত করত বাবা রাজু। এবিপি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।