রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

এক বেডেই দুই করোনা রোগী

এক বেডেই দুই করোনা রোগী
এক বেডেই দুই করোনা রোগী

হঠাৎ করেই বিশ্বে বাড়ছে করোনা রোগী। ভারতও এর ব্যতিক্রম নয়। সেখানে ইতোমধ্যে করোনার দ্বিতীয় ঢেউ শুরু হয়ে গেছে। তাই করোনা রোগী সামলাতে গিয়ে হিশশিম খাচ্ছে হাসপাতালগুলো। এরই মধ্যে ভয়াবহ পরিস্থিতির একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। সেখানে দেখা যাচ্ছে, একটি বেডেই শুয়ে রয়েছেন দুই করোনা রোগী। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি ছড়িয়ে পড়ার পর তোলপাড় চলছে। দেশটির মহারাষ্ট্রের নাগপুর সরকারি মেডিকেল কলেজে এমন ঘটনা ঘটেছে বলে জানা গেছে।
জানা গেছে, সেখানে শুধু একটি বেড নয়, একাধিক বেডে দুজন করে করোনা রোগী রয়েছেন। সংক্রমন বাড়ায় হাসপাতালে বাড়ছে করোনা রোগীর সংখ্যা। ফলে বেডের সংকট দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে এই ঘটনা সামনে এলো। হাসপাতালটির সুপার অবিনাশা গায়তন্ডে বলেছেন, যেসব করোনা রোগী শারীরিক অবস্থা খুব খারাপ তাদের হাসপাতালে ভর্তি করা হচ্ছে। তিনি আরও বলেন, হাসপাতালে বেড বাড়ানো হচ্ছে। আপাতত একটি বেডে একজন করেই করোনা রোগী রয়েছে। বলেও দাবি করেন তিনি। এনডিটিভি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।