শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

সিক্স স্টার সমিতি বলনিয়া ইতালির নতুন কমিটি গঠন

সভাপতি আবুল হোসেন, সম্পাদক জুলহাস। ছবি-দৈনিক সংগৃহিত।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলা মহিষার ইউনিয়নের ইতালির বলনিয়ায় বসবাসরতদের সংগঠন সিক্স স্টার সমিতি বলনিয়া ইতালির নতুন কমিটি গঠন করা হয়েছে।
রবিবার (৬ নভেম্বর) ইতালির সময় বিকেলে বলনিয়ার একটি অভিজাত হোটেলে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
আব্দুর রহিম লিটন মোল্যার সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে সংগঠনের সাবেক সাধারণ সম্পাদক আবুল হোসেন আবু কে সভাপতি ও মোঃ জুলহাস কে (আশিক) সাধারণ সম্পাদক করে ৬ সদস্যের কমিটির নাম ঘোষনা করা হয়।
কমিটির অন্যান পদে যাদের নাম ঘোষনা করা হয়েছে তারা হলেন সাংগঠনিক সম্পাদক মোঃ আতাউর রহমান হাওলাদার, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মাসুদ হাওলাদার, প্রচার সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম, কার্যকরী সদস্য আসাদুজ্জামান দীপ্তি ও আব্দুল আউয়াল মোল্যা।
উল্লেখ্য সিক্স স্টার সমিতি বলনিয়া ইতালি তার নিজের সংগঠনের সদস্যদের স্বার্থে উন্নয়নের পাশাপাশি নিজ নিজ এলাকার সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে অবদান রেখে চলছে। প্রবাসে থেকেও যেন আমরা দেশে এ মন্ত্রে বিশ্বাসী হয়ে এ সংগঠনের সদস্যরা বিভিন্ন স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, অসচ্ছল মেধাবী শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা প্রদান, কন্যা দায়গ্রস্থ পিতাকে সহায়তা দান সহ বিভিন্ন সামাজিক উন্নয়নে ভূমিকা রেখে চলছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।