শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামীলীগ দাম্মাম সৌদি আরবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন

ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামীলীগ দাম্মাম সৌদি আরবের উদ্যোগে জাতীয় শোক দিবস পালন
ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামীলীগ দাম্মাম সৌদি আরবের উদ্যোগে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় উপস্থিত অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

গত ২০ আগস্ট শনিবার ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি দাম্মাম সৌদি আরব কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী জাতীয় শোকদিবস পালন করেছে।
এ উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক হাসান খাঁন এর সঞ্চালনায় উক্ত দোয়া ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু ফাউন্ডেশনের চেয়ারম্যান আবুল হাশেম বাবুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহ সভাপতি শফিকুল ইসলাম, ডাঃ নাহিদা খানম শিমু। এসময় আরো উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের আঞ্চলিক ব্যবস্থাপক আকতার হোসেন, বাংলাদেশ আন্তর্জাতিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সদস্য ইমরান পাটোয়ারী। বক্তব্য রাখেন, এয়াকুব আলী, মোঃ দেলোয়ার, লোকমান হাকিম, মো নাছের, মোঃনজরুল ইসলাম, ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম, সোহরাব সরকার,রিংকুসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ সভায় বক্তারা শোককে শক্তিতে পরিনত ও সকল ষড়যন্ত্র কে প্রতিহত করে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে অব্যাহত রাখতে আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনাকে নির্বাচিত করে টানা ৫ম বারের মতো প্রধানমন্ত্রী করার আহবান জানান।
বক্তারা বৈশ্বিক সংকট মোকাবেলায় সকল প্রবাসী রেমিটেন্স যোদ্ধাদের সহযোগিতা কামনা করেন। আজকের আয়োজনে ফ্রেন্ডস অফ বাংলাদেশ আওয়ামিলীগ কেন্দ্রীয় কমিটির সর্বস্তরের সদস্য বৃন্দ যে ভাবে উপস্থিত হয়েছেন আগামীতেও আপনাদের সর্বাক্ত সহযোগিতা কামনা করি।সভার শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয় এবং খাবার বিতরণ মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।