রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম-১৫ আসনের সাংসদের গোপালগঞ্জে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ

চট্টগ্রাম-১৫ আসনের সাংসদের গোপালগঞ্জে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ
চট্টগ্রাম-১৫ আসনের সাংসদের গোপালগঞ্জে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সংসদীয় আসন গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার ১ হাজার গৃহবন্দি হতদরিদ্র কর্মহীন দিন মজুরের মাঝে চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের সাংসদ প্রফেসর ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী’র পক্ষে ত্রাণ সামগ্রী ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। এমপি’র ত্রাণ তহবিল ও তাঁর প্রতিষ্ঠিত এনজিও আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের যৌথ অর্থায়নে মঙ্গলবার এই ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।
গোপালগঞ্জে কোটালীপাড়া উপজেলা মিলনায়তনে দুপুর ১২টায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কোটালীপাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মতিয়ার রহমান হাজরা, সদস্য বুলবুল শেখ, গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়সাল আহমদ বনি প্রমুখ।
বিকেল ৩টায় টুঙ্গিপাড়া উপজেলা মিলনায়তনে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল শেখ সহ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ ড. আবু রেজা নদভীর এর প্রতিনিধিত্ব করেন লোহাগাড়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ফজলে এলাহী আরজু ও লোহাগাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোঃ মিজানুর রহমান, আহমুদুল হক বাবু।
এমপি প্রতিনিধিরা বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পরামর্শ ও অনুমতিক্রমে গোপালগঞ্জের কোটালিপাড়া ও টুঙ্গিপাড়া উপজেলার মহামারি করোনা ভাইরাসে গৃহবন্দি কর্মহীন দিনমজুর ও হতদরিদ্র মানুষের মাঝে শুভেচ্ছার নিদর্শন হিসেবে এসব ত্রাণ ও ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হল।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।