সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
সোমবার, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ফরিদপুরে বিভিন্ন কর্মসূচীতে বিশ্ব পরিবেশ দিবস পালন

ফরিদপুরে বিভিন্ন কর্মসূচীতে বিশ্ব পরিবেশ দিবস পালন
ফরিদপুরে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে বৃক্ষরোপন করছেন অতিথিবৃন্দ। ছবি-দৈনিক হুংকার।

৫ জুন শনিবার বিশ্ব পরিবেশ দিবস ২০২১ উপলক্ষে পরিবেশ অধিদপ্তর, ফরিদপুরের উদ্যোগে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়। বর্তমানে করোনা ভাইরাসের প্রকোপ থাকায় সংক্ষিপ্ত আকারে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে এ সকল কর্মসূচী পালন করা হয়।
সকালে ফরিদপুর জেলা প্রশাসক মহোদয়ের বাসভবনে বৃক্ষ রোপনের মাধ্যমে কর্মসূচী শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচী উদ্বোধন করেন ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) দীপক কুমার রায়, পরিবেশ অধিদপ্তর ফরিদপুরের উপপরিচালক এ,এইচ,এম, রাসেদ, সহকারী পরিচালক কাজী সাইফুদ্দীন, মিতা রানী দাস, পরিদর্শক মনিরুজ্জামান শেখসহ অন্যান্য কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।
বিকালে তথ্য অফিস ফরিদপুরের সহায়তায় শহরের বিভিন্ন রাস্তায় পরিবেশ সচেতনতামূলক মাইকিং করা হবে। এরপর শহরের জনতা ব্যাংক মোড়সহ কয়েকটি স্থানে পরিবেশ সচেতনতামূলক প্রামাণ্যচিত্র প্রদর্শন করা হবে। একই সাথে শহরের বিভিন্ন সড়কে ও স্থানে ফেস্টুন লাগিয়ে সড়কদ্বীপ সজ্জা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।