শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

পুলিশের জালে আটক কুখ্যাত টিপু

পুলিশের জালে আটক কুখ্যাত টিপু

চট্টগ্রামের লোহাগাড়ায় টিপু সুলতান নামের এক ভয়ংকর প্রতারক একাধিক মামলার আসামী অবশেষে পুলিশের হাতে আটক হয়েছে। সে উপজেলা লোহগাড়া ইউনিয়নের জমিদার পাড়ার মৃত জালাল আহম্মদ এর পুত্র। পুলিশ সূত্রে জানা যায়, সাবেক স্ত্রী হাসিনা আকতার এর নারী ও শিশু নির্যাদন দমন ট্রাইব্যুনাল মামলায় ও লোহাগাড়া থানায় ফৌজদারী অভিযোগে সে আটক হয়। প্রত্যক্ষদর্শীর মতে, কুখ্যাত টিপু, সুলতানের বিরুদ্ধে জুলুমবাজী, প্রতারনার, খুনের ও নারী নির্যাতনের অনেক অভিযোগ আছে। এবং অংসখ্য মহিলাকে ফুসলিয়ে ফান্ধে ফেলে বিবাহ করে তাদের জীবনকে অস্থির করে ফেলেছে। অতিতে তার বিবাহিত নির্যাতিত মহিলারা হলেন মমতাজ বেগম, আয়েশা আকতার, ফাতেমা বেগম জ্যোস্না, মরিয়ম বেগম, নারগিস আক্তার, হাসিনা আকতার। স্ত্রীকে ঘর থেকে বের করার জন্য মারধর ও নগদ টাকা দাবি করতে থাকে। এতে হাসিনা আকতার তাকে টাকা দিতে অস্বীকৃতি জানালে তার উপর শারীরিক হামলা চালায়।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।