মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পদ্মায় ‘যাত্রী সেজে’ ট্রলার ছিনতাইয়ের অভিযোগ, গণপিটুনিতে নিহত ১

পদ্মায় ‘যাত্রী সেজে’ ট্রলার ছিনতাইয়ের অভিযোগ, গণপিটুনিতে নিহত ১

পদ্মা নদীতে যাত্রী সেজে ট্রলার ছিনতাই চেষ্টার দায়ে গণপিটুনিতে আহত ফয়সাল (৩৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। মুন্সীগঞ্জের লৌহজং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় গত শনিবার রাত সাড়ে ১১টার দিকে মৃত্যু হয় তাঁর। এদিকে, ট্রলার ছিনতাই চেষ্টার অভিযোগে জসিম (২৬) ও আবদুল জলিল (৪২) নামের দুজনকে আটক করেছে মাওয়া নৌ-পুলিশ। নিহত ফয়সাল ও আটক আবদুল জলিল মাদারীপুরের কালকিনি উপজেলার বাসিন্দা। এছাড়া আটক করা জসিম কুমিল্লার হোমনা উপজেলার বাসিন্দা। এর আগে গত শনিবার দুপুরে পদ্মা নদীর শরীয়তপুরের পালেরচর এ ছিনতাইচেষ্টার ঘটনা ঘটে বলে জানিয়েছে পুলিশ।
মাওয়া নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিরাজুল কবির বলেন, গত শনিবার সকাল ১০টার দিকে লৌহজংয়ের শিমুলিয়া ঘাট থেকে চার ছিনতাইকারী যাত্রী সেজে একটি ট্রলার ভাড়া করেন। পরে শরীয়তপুরের পালেরচর পৌঁছালে ট্রলারের চালক আমিনুলের হাত-মুখ বেঁধে চরে ফেলে ট্রলার নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন তাঁরা। এ সময় চালকের চিৎকারে নদীতে থাকা জেলেরা তাঁকে উদ্ধার করেন এবং তিন ছিনতাইকারীকে ধরে গণপিটুনি দেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।