শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

সৌদিগামী যাত্রীদের জন্য নতুন নির্দেশনা

সৌদিগামী যাত্রীদের জন্য নতুন নির্দেশনা
সৌদিগামী যাত্রীদের জন্য নতুন নির্দেশনা

সৌদিগামী যাত্রীদের জন্য কতিপয় নির্দেশনা জারি করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স কর্তৃপক্ষ। গত মঙ্গলবার সংস্থাটির (উপ-মহাব্যবস্থাপক, জনসংযোগ) তাহেরা খন্দকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা জারি করা হয়। এতে বলা হয় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জেদ্দা, রিয়াদ ও দাম্মামগামী যাত্রীদের সদয় অবগতির জন্য জানানো হয়-যাত্রা শুরুর কমপক্ষে ৭২ ঘন্টা আগে কোয়ারেন্টাইন হোটেল সহ প্যাকেজ নিশ্চিত করতে হবে। প্যাকেজটি নিশ্চিত করার জন্য নিকটস্থ বিমান অফিস অথবা ট্রাভেল এজেন্সির সঙ্গে এই লিঙ্কে প্রবেশের মাধ্যমে যোগাযোগ করার অনুরোধ করা হলো। নির্দেশনায় বিমান হলিডের ওই লিঙ্ক ছাড়া অন্য কোন মাধ্যমে হোটেল বুকিং গ্রহণযোগ্য হবে না বলে জানানো হয়েছে। টিকিট ও কোয়ারেন্টাইন প্যাকেজ নিশ্চিত হওয়ার পর যাত্রীকে সৌদি আরবে ফ্লাইট অবতরণ করা পর্যন্ত ৭২ ঘন্টার মধ্যে পিসিআর পরীক্ষার নমুনা প্রদান ও রিপোর্ট সংগ্রহের অনুরোধ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।