মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই জিলকদ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১৫ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ

পপুলার লাইফের এমডি বিএম ইউসুফ আলীর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা

পপুলার লাইফের এমডি বিএম ইউসুফ আলীর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা
বিএম ইউসুফ আলী। ফাইল ফটো।

ঈদ মানে আনন্দ। ঈদ মানে উৎসব। ঈদ মানে সাম্য। ঈদ মানে উৎসের কাছে ফিরে যাওয়া। ঈদ মানে নিজেকে বিলিয়ে দেওয়া। ঈদ মানে সবাই মিলে সুন্দর থাকা।
পবিত্র ঈদুল ফিতর। তবে এবারের ঈদ একটু অন্য রকম। অদৃশ্য করোনাভাইরাসের কারণে বিশ্বব্যাপী মহামারি দেখা দেওয়ায় ঘরবন্দি জীবনে উৎসবে যেন সেই প্রাণটাই আজ বড় শুকনো, বিবর্ণ। তারপরও মুসলমান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসবের দিন।
মুসলিম জাতির এই উৎসব উপলক্ষ্যে পুরো দেশবাসীকে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের সকল গ্রাহক, কর্মী কর্মকর্তা ও শুভানুধ্যায়ীদের শুভেচ্ছা জানিয়েছেন শরীয়তপুরের কৃতি সন্তান, পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশনের সম্মানিত কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্য বিএম ইউসুফ আলী।
শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, রহমত, বরকত ও মাগফিরাতের মাস রমজান শেষে পবিত্র ঈদুল ফিতর মুসলিম জাতির জন্য আনন্দের। তাই তিনি পবিত্র এই দিনে সবাইকে নিয়ে মিলে মিশে গরীব দুঃখী মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার আহবান জানান।
বিএম ইউসুফ আলী বলেন, বিশ্বব্যাপি করোনা মহামারির আঘাতে এবছর হয়তো পূর্বের মত সবাইকে নিয়ে ঈদের আনন্দ ও উৎসব করা সম্ভব হবে না, তবুও আমরা যে যেখানেই যেভাবেই থাকি না কেন ঘনিষ্ঠজন, নিকটতম আত্মীয়সহ সবাই ঈদের আনন্দ ভাগ করে নেব। কোন অসহায় ও দুস্থ কর্মহীন মানুষ যেন অভুক্ত না থাকে এ জন্য যারা বিত্তবান ব্যক্তি তারা যেন তাদের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেন, যাতে নিরন্ন অভুক্ত মানুষ ঈদের আনন্দের অংশীদার হতে পারে। সারাবিশ্বের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা, আমি এই কামনা করি। সকলকে অগ্রিম ঈদুল ফিতরের শুভেচ্ছা ও অভিনন্দন।
পরিশেষে দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন এবং সাম্প্রদায়িক সম্প্রীতির লীলাভূমি সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়ে পবিত্র ঈদুল ফিতরের শিক্ষাকে ধারণ করে সমাজ গঠনে সকলকে এগিয়ে আসার আহবান জানান। সেই সাথে তিনি দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহর রহমত কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।