মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

নিখোঁজের ৯ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের ৯ ঘন্টা পর যুবকের লাশ উদ্ধার

নিখোঁজের ৯ ঘন্টা পর সাতক্ষীরা শহরতলির বকচরায় একটি পানিশূন্য ঘের থেকে আলমগীর হোসেন (২২) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
শুক্রবার সকারে লাশটি দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশে খবর দেয়। নিহত যুবকের গলায় তারের ফাঁস লাগানো ছিল বলে জানিয়েছে পুলিশ।
আলমগীর সাতক্ষীরা সদর উপজেলার পশ্চিম বকচরা গ্রামের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে। নিহতের মা সুফিয়া খাতুনের বরাত দিয়ে সদর থানার ওসি দেলোয়ার হোসেন যুগান্তরকে জানান, আলমগীর বৃহস্পতিবার রাত ৯টায় চা খাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আজ ভোরে তার লাশ দেখতে পেয়ে গ্রামবাসী পুলিশে খবর দেয়। তিনি আরো জানান, পরকীয়ার জোরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য লাশটি সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।