রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১০ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৮ সফর ১৪৪৪ হিজরি
রবিবার, ২৫ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

অনির্দিষ্টকালের কর্মবিরতিতে চট্টগ্রাম মেডিক্যালের ইন্টার্ন চিকিৎসকরা

অনির্দিষ্টকালের কর্মবিরতিতে চট্টগ্রাম মেডিক্যালের ইন্টার্ন চিকিৎসকরা
অনির্দিষ্টকালের কর্মবিরতিতে চট্টগ্রাম মেডিক্যালের ইন্টার্ন চিকিৎসকরা

চট্টগ্রাম মেডিক‌্যাল কলেজ হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা অনির্দিষ্টকালের কর্মবিরতি শুরু করেছে।

বুধবার (২৮ এপ্রিল) দুপুরে চমেক কর্তৃপক্ষ, পুলিশ এবং ইন্টার্ন ডক্টর এসোসিয়েশনের সঙ্গে বৈঠকে সমস্যার কোনো সুরাহা না হওয়ায় ইন্টার্ন চিকিৎসকরা কর্মবিরতি চালিয়ে যাচ্ছে।

মঙ্গলবার (২৭ এপ্রিল) ছাত্রলীগের দুই গ্রুপে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনার পর ইন্টার্ন চিকিৎসদের ওপর হামলার ঘটনা ঘটে। এই ঘটনার জের ধরে বুধবার সকাল থেকে পূর্বঘোষণা ছাড়াই কর্মবিরতি শুরু করেন ইন্টার্ন চিকিৎসকরা।

কর্মবিরতির সত্যতা স্বীকার করে চমেক হাসপাতালে পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল হুমায়ুন কবির বলেন, ‘ইন্টার্ন চিকিৎসকদের সঙ্গে দুপুরে বৈঠক হয়েছে। বৈঠকে তাদের দাবি মেনে নেওয়ার আশ্বাস দিয়েছি আমরা। আশা করছি তারা কাজে যোগদান করবে।’

তবে ইন্টার্ন ডক্টরস অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ডা. তাজওয়ার রহমান বলেন, ‘বৈঠকে দাবির ব্যাপারে কোনো সমাধান হয়নি। আমাদের কর্মবিরতি অব্যাহত থাকবে। আমাদের দাবি, মঙ্গলবার ইন্টার্ন চিকিৎসকদের ওপর যারা হামলা চালিয়েছে তাদের চিহ্নিত করে আইনের আওতায় আনতে হবে। দাবি মানা না পর্যন্ত কর্মবিরতি চলমান থাকবে।’

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।