বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচারের সময় একজন গ্রেফতার

মুভমেন্ট পাস নিয়ে হেরোইন পাচারের সময় একজন গ্রেফতার

এক প্রাইভেটকারে করে রাজশাহী থেকে ঢাকায় এসেছিলেন সৌমিক আহম্মেদ (৪২)। সেজন্য তিনি পুলিশের কাছ থেকে মুভমেন্ট পাস নিয়েছিলেন। মুভমেন্ট পাস নিতে সৌমিক পুলিশকে জানিয়েছিলেন, তিনি মাস্ক ও স্যানিটাইজার আনতে ঢাকায় যাবেন। বুধবার সৌমিক আহম্মেদ সিদ্দিকী রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেন। পথে যত স্থানে পুলিশ তাঁকে আটকেছে ততবারই তিনি মাস্ক আর স্যানিটাইজার পরিবহণের কথা বলেছেন। কিন্তু র‌্যাবের কাছে তথ্য ছিল, সৌমিক রাজধানীর মোহাম্মদপুরের একটি স্থানে হেরোইন বিক্রির জন্য যাচ্ছেন। এমন তথ্যের পর মোহাম্মদপুর থানার টাউন হল বাজার এলাকায় বিশেষ অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-২)। গাড়ি তল্লাশি করে ৩২০ গ্রাম হেরোইনসহ সৌমিক আহম্মেদ সিদ্দিকীকে গ্রেফতার করে। গত বুধবার দিবাগত রাত ৩টার দিকে তাঁকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব-২ এর অপারেশন অফিসার (এএসপি) আব্দুল্লাহ আল মামুন জানান। র‌্যাব কর্মকর্তা বলেন, সৌমিক আহম্মেদ সিদ্দিকী মূলত মুভমেন্ট পাস সংগ্রহ করে রাজশাহী থেকে হেরোইন নিয়ে ঢাকায় এসেছেন। এর মধ্যে যত স্থানে তাকে পুলিশ দাঁড় করিয়েছে, সব স্থানেই পুলিশকে পাসের দোহাই দিয়েছে। সব স্থানেই মাস্ক আর স্যানিটাইজার সাপ্লাইয়ের কথা বলেছে। কারণ, সে জানে করোনাকালে এই দুই জিনিসের কথা বললে পুলিশ চেড়ে দিবে। অথচ, সে কিন্তু মূলত মাদক ব্যবসায়ী। তার কাছে পাওয়া ৩২০ গ্রাম হেরোইনের দাম আনুমানিক ৩২ লাখ টাকা বলে আমরা জেনেছি।

 

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।