বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি
বৃহস্পতিবার, ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

ভাল্লুকের আক্রমেন আহত এক

ভাল্লুকের আক্রমেন আহত এক

ভাল্লুকের আক্রমনে গুতত্বর আহত হয়েছে এক কৃষক। গতকাল বুধবার সন্ধ্যায় বান্দরবানের রুমা উপজেলার গালেঙ্গ্যা ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের আবু পাড়ায় এই ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বাড়ীর পাশের জুমে কাজ করার সময় গহীন পাহাড় থেকে একটি বন্য ভাল্লুক এসে তংতং ম্রো ৯৩৫) কে কামড় দিয়ে গুরুত্বর আহত করে, পরে তার আত্মচিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে রুমা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতালে রেফার করা হয়। এদিকে বান্দরবান সদর হাসপাতালে জরুরী বিভাগে নেয়ার পর তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফারের সিদ্ধান্ত নেয় চিকিৎসকেরা। বান্দরবান সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. নয়ন কান্তি দাশ জাহান, ভাল্লুকের কামড়ানো আহত রোগীকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।