রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

৩০ টাকার জন্য ভ্যানচালককে পিটিয়ে হত্যা

৩০ টাকার জন্য ভ্যানচালককে পিটিয়ে হত্যা
৩০ টাকার জন্য ভ্যানচালককে পিটিয়ে হত্যা

যশোরের অভয়নগর উপজেলার ধোপাদি গ্রামে মাত্র ৩০ টাকার জন্য ভ্যানচালক শুকুর আলীকে (৫৫) রেঞ্জ দিয়ে মাথায় আঘাত করে হত্যা করেছে গ্যারেজ মিস্ত্রি রাজু ওরফে টুট্টু।
শনিবার রাতে উপজেলার ধোপাদি গ্রামের টুটু ফকিরের গ্যারেজে এই ঘটনা ঘটে। নিহত শুকুর আলী ধোপাধি গ্রামের দপ্তরীপাড়ার মৃত সোনা মিয়ার ছেলে। নিহতের ভাই মকবুল হোসেন জানান, শনিবার রাতে ধোপাদি গ্রামের রাজু ওরফে টুট্টু ফকিরের গ্যারেজের সামনে গেলে শুকুর আলীর কাছে পাওনা ৩০ টাকা চায়। শুকুর আলী পাওনা টাকা পরে দিবে বলে জানায়। কিন্তু টুট্টু কোনো কথা না শুনে গ্যারেজে থাকা রেঞ্জ দিয়ে মাথায় আঘাত করে। এতে ঘটনাস্থলে লুটিয়ে পড়ে ভ্যানচালক শুকুর আলী। এসময় আশপাশের লোকজন দ্রুত উদ্ধার করে অভয়নগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অভয়নগর থানার অফিসার ইনচার্জ মো. মনিরুজ্জামান জানান, হত্যাকারীকে গ্রেফতারের চেষ্টা চলছে। আমরা দ্রুত সময়ের মধ্যে হত্যাকারীকে গ্রেফতার করতে পারবো। এ ব্যাপারে অভয়নগর থানায় মামলা প্রস্তুতি চলছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।