রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

রেলস্টেশন ও বাস টার্মিনালে ঘরমুখো মানুষের ভিড়

রেলস্টেশন ও বাস টার্মিনালে ঘরমুখো মানুষের ভিড়
রেলস্টেশন ও বাস টার্মিনালে ঘরমুখো মানুষের ভিড়

আগামীকাল সোমবার থেকে সারাদেশে এক সপ্তাহের জন্য লকডাউন ঘোষণা করেছে সরকার। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের শনিবার (৩ মার্চ) সকালে তার সরকারি বাসভবন থেকে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ কথা জানান। এমন ঘোষণার পর থেকে রাজধানীর বাস টার্মিনাল ও রেলস্টেশনে ঘরমুখো মানুষের ভিড় বাড়তে শুরু করেছে।
যাত্রীরা জানান, সোমবার থেকে লকডাউনের ঘোষণা দিয়েছে সরকার। এখন বাড়ি না গেলে রাজধানীতে আটকা পড়তে হবে। তাই আগেভাগে বাড়ি যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তারা। শনিবার দুপুরের পর রাজধানীর মহাখালী বাস টার্মিনাল ও কমলাপুর রেলস্টেশন ঘুরে দেখা গেছে, রাজধানীর বিভিন্ন এলাকা থেকে বাস, সিএনজি ও রিক্সায় মহাখালী বাস টার্মিনালে আসছেন ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা, শেরপুরসহ উত্তরাঞ্চলগামী যাত্রীরা। যার যার এলাকার পরিবহনের কাউন্টার থেকে টিকিট কেটে বাসে উঠছেন তারা। লকডাউন ঘোষণার পরপরই ব্যাগ গুছিয়ে মহাখালী বাসস্ট্যান্ডে চলে আসেন অনেকে। গতকাল শনিবার বাসে ট্রেনে এবং লঞ্চে করে অসংখ্য মানুষ তাদের প্রিয় ঢাকা ছেড়ে গ্রামের বাড়ির উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

 


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।