রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ছয় বছরের শিশুকে ধর্ষণ

ছয় বছরের শিশুকে ধর্ষণ
ছয় বছরের শিশুকে ধর্ষণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে ৬ বছরের এক শিশুকে যৌন নিপীড়নের অভিযোগে ষাটোর্ধ্ব এক বৃদ্ধের বিরুদ্ধে মামলা হয়েছে। অভিযুক্ত যৌন নিপীড়নকারী উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের মান্ত ভূঞা বাড়ি ওরফে নিত্যহনি বাড়ির মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে। যৌন নিপীড়নের অভিযোগে মেয়েটির বাবা বাদী হয়ে গত শনিবার দুপুরে কোম্পানীগঞ্জ থানায় মামলা করেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ভূক্তভোগী শিশু দ্বিতীয় শ্রেণির ছাত্রী। সে অভিযুক্ত আহছান উল্যার বাউন্ডারি ওয়ালের ভিতর বরই কুড়াতে গেলে আহছান উল্যাহ বিভিন্ন লোভ দেখিয়ে শিশুটির লজ্জাস্থানে আঙ্গুল দিয়ে যৌন নির্যাতন নিপীড়ন করে। তার পর শিশুটি কাউকে কিছু না বলে নানার বাড়িতে চলে যায়। সেখানে প্রশ্রাব করতে গেলে তার যৌনাঙ্গে জ্বালা-পোড়া, ব্যাথা করলে সে ঘটনাটি তার নানুকে বলে। পরে তাৎক্ষনিক তাকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।