রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সাড়ে চার কেজি স্বর্ণ ফেলে গেলেন যাত্রি

সাড়ে চার কেজি স্বর্ণ ফেলে গেলেন যাত্রি

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি উড়োজাহাজ দুবাই থেকে গতকাল বুধবার সকালে ঢাকায় আসে। এর সিটের নিচ থেকে সাড়ে চার কেজি স্বর্ণ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের সদস্যরা। গতকাল বুধবার সকালে বিমানটি শাহজালাল বিমানবন্দরে অবতরণের পর তল্লাশি চালিয়ে এই স্বর্ণ উদ্ধার করা হয়। এতে ৩৯টি সোনার বার ছিল। এ তথ্য জানান, অধিদপ্তরের সহকারী পরিচালক তানভীর আহমেদ। ওই আসনের যাত্রি কে ছিলেন, তার নাম কি এসব বিষয়ে সংশ্লিষ্টরা কোন যাচাই বাছাই করছেন না। ফরে অধরাই থেকে যায় স্বর্ণ পাচারকারিরা।
তানভীর জানান, দুবাই থেকে আসা বিজি ০৪৮ ফ্লাইটটি সকাল সাড়ে ৭টার দিকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। এই ফ্লাইটে করে স্বর্ণ পাচার করা হচ্ছে বলে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের মহাপরিচালক মোহাম্মদ আব্দুর রউফের কাছে গোপন তথ্য ছিল। ওই তথ্যের ভিত্তিতে যাত্রীরা নেমে যাওয়ার পর বিমানটিতে তল্লাশি চালানো হয়। এসময় বিমানের ৩-এ সিটের নিচে ৩৯ পিস স্বর্ণের বার পাওয়া যায়, যার মোট ওজন সাড়ে চার কেজি। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।