রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ, ২৯শে শাবান, ১৪৪২ হিজরি
রবিবার, ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

করোনা প্রতিরোধে পরিবহন নেতৃবৃন্দের সাথে ট্রাফিক বিভাগের মতবিনিময়

করোনা প্রতিরোধে পরিবহন নেতৃবৃন্দের সাথে ট্রাফিক বিভাগের মতবিনিময়
করোনা প্রতিরোধে পরিবহন নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করছেন বিএমপি’র উপকমিশনার (ট্রাফিক) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার। ছবি-দৈনিক হুংকার।

করোনা প্রতিরোধে বিএমপি’র ট্রাফিক বিভাগে বাস মালিক সমিতি ও মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ মার্চ মঙ্গলবার বরিশাল মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার ট্রাফিক কার্যালয় বরিশালে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মোঃ জাকির হোসেন মজুমদার পিপিএম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় নথুল্লাবাদ বাস মালিক সমিতি ও মোটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ অংশ গ্রহণ করেন। সভায় করোনা প্রতিরোধে পরিবহন সেক্টরের করনীয় ও বর্জনীয় মতবিনিময় ও পর্যালোচনা করা হয়।
সভায় সভাপতির বক্তব্যে উপ-পুলিশ কমিশনার মোঃ জাকির হোসেন মজুমদার বলেন, করোনা মোকাবিলায় পরিবহন শ্রমিকেরা নিজেরা স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে যাত্রীদের শারীরিক দূরত্ব- মাস্ক পড়িয়ে গাড়িতে ওঠানো ও জীবাণুনাশক ব্যবহার ও হাত ধোয়া কর্মসূচি পালনে যাতে করে তার জন্য নেতৃবৃন্দের বিশেষ ভূমিকা রাখতে পারেন। এ বিষয়ে বরিশাল মেট্রোপলিটন পুলিশ বিএমপি ট্রাফিক বিভাগ থেকে সম্ভব সব ধরণের সহায়তার আশ্বাস দেন। উপস্থিত নেতৃবৃন্দ তার বক্তব্যের সাথে একমত পোষন করে বলেন সম্মিলিত সহযোগিতায় আমরা আল্লাহর রহমতে এ দূর্যোগ কাটিয়ে উঠতে সক্ষম হবো ইনশাআল্লাহ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।