শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ২১শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২২শে রজব, ১৪৪২ হিজরি
শনিবার, ৬ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ

ভাষা শহীদদের আত্মত্যাগের কারণেই আমরা বাংলায় কথা বলতে পারছি: বিএম ইউসুফ আলী

ভাষা শহীদদের আত্মত্যাগের কারণেই আমরা বাংলায় কথা বলতে পারছি: বিএম ইউসুফ আলী
আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড মাদারীপুর কার্যালয়ে আলোচনা সভায় বক্তব্য রাখছেন বিএম ইউসুফ আলী। ছবি-দৈনিক হুংকার।

বাংলা ভাষার জন্য যারা জীবন দিয়েছে আজ আমি শ্রদ্ধার সাথে স্মরণ করছি। আজ আমরা বাংলায় কথা বলতে পারছি তাদের আত্মত্যাগের কারণেই। ২১ শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের স্মরণে পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড ফরিদপুর অঞ্চলের বাছাইকৃত কর্মকর্তাদের নিয়ে যথাযোগ্য মর্যাদায় মহান একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়। আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে রবিবার সকাল ১০টায় পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড মাদারীপুর কার্যালয়ে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং প্রেসিডেন্ট বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরাম ও কার্যনির্বাহী সদস্য বাংলাদেশ ইন্স্যুরেন্স এসোসিয়েশন বিএম ইউসুফ আলী।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কোম্পানীর উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোতাহার হোসেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন নির্বাহী পরিচালক ও প্রকল্প পরিচালক মোঃ এনামুল হক এনাম, মোঃ জাহাঙ্গীর হোসেন আয়নাল সহ উর্ধ্বতন কর্মকর্তাগণ।এর আগে পপুলার লাইফ ইনস্যুরেন্স কোম্পানী লিমিটেডের বিভিন্ন স্তরের কর্মকর্তা ও কর্মচারীদের অংশগ্রহণে ঢাকাসহ প্রতিটি জেলা ও উপজেলায় প্রভাত ফেরি শেষে স্থানীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।