বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১১ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪২ হিজরি
বুধবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

চট্টগ্রাম সাতকানিয়া পৌরসভা নির্বাচন ১নং ওয়ার্ডে শেষ প্রচারণায় কাউন্সিলর প্রার্থী গোলাম ফেরদৌস রুবেল

চট্টগ্রাম সাতকানিয়া পৌরসভা নির্বাচন ১নং ওয়ার্ডে শেষ প্রচারণায় কাউন্সিলর প্রার্থী গোলাম ফেরদৌস রুবেল
সাতকানিয়া পৌরসভা নির্বাচন ১ নং ওয়ার্ডে শেষ প্রচারণা চালাচ্ছেন কাউন্সিলর প্রার্থী গোলাম ফেরদৌস রুবেল। ছবি-দৈনিক হুংকার।

চট্টগ্রাম সাতকানিয়া পৌরসভা নির্বাচন ১৪ ফেব্রুয়ারী রবিবার অনুষ্ঠিত হবে। পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হলেও প্রচার প্রচারনায় থেমে নেই সাধারণ কাউন্সিলর প্রার্থীরা। নির্বাচনী বিধি মেনে স্ব স্ব ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীগণ মাইকিং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। যেখানেই যাকে পাচ্ছেন দোয়া চাচ্ছেন ও স্ব স্ব প্রতিকে ভোট দেওয়ার অনুরোধ জানাচ্ছেন। নির্বাচিত হলে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে যাচ্ছেন। কিন্তু ব্যতিক্রম ঘটছে সাতকানিয়া পৌরসভার ১নং ওয়ার্ডের হেবিওয়েট প্রার্থী আওয়ামী সংগটনের ছাত্র রাজনীতি থেকে উটে আসা প্রবাসী ফেরত সাবেক ছাত্রলীগের সভাপতি মাইনুউদ্দিন হাসানের ভগ্নীপতি ও সাতকানিয়া উপজেলা পরিষদের ভাইস কাউন্সিলর সালাউদ্দিন হাসানের ভগ্নিপতি গোলাম ফেরদৌস রুবেল ক্ষেত্রে। তিনি নির্বাচিত হলে পৌরসভা ১নং ওয়ার্ড কে সন্ত্রাস, মাদকমুক্ত করা সহ দুর্নীতিমুক্ত করে অত্র ওয়ার্ডকে মডেল এলাকা হিসাবে ঘোষণা দেওয়ার অঙ্গিকার ব্যক্ত করেছেন। ১৩ ফেব্রুয়ারী শেষ প্রচারণায় এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে তার নিজ এলাকা প্রদক্ষিণ করে বলেন, ১৪ তারিখ সারাদিন পাঞ্জাবী মার্কায় ভোট দিন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।