রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১১ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
রবিবার, ২৪শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ক্রমে সরকারি করা হবে: পানি সম্পদ উপমন্ত্রী

দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান পর্যায়ক্রমে সরকারি করা হবে: পানি সম্পদ উপমন্ত্রী
জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম। ছবি-দৈনিক হুংকার।

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বলেছেন, শিক্ষকদের সবাই সম্মান করে। এই সরকারের আমলে সাড়ে চার হাজার শিক্ষা প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত করা হয়েছে। দেশের কোনো শিক্ষা প্রতিষ্ঠান বেসরকারি থাকবে না। পর্যায়ক্রমে সরকারি করা হবে।
সোমবার (১১ জানুয়ারি) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে স্বাধীনতা শিক্ষক পরিষদ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে ‘তোমার জন্য পূর্ণতা পেল স্বাধীনতা’ শীর্ষক সভায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন সম্পর্কে মন্ত্রী বলেন, ‘কারাগারে থেকেও তার (বঙ্গবন্ধুর) নেতৃত্বে, তার নাম নিয়ে মুক্তিযোদ্ধারা মুক্তিযুদ্ধ করেছেন, দেশকে স্বাধীন করেছেন। তার আদর্শ সবাইকে ধারণ করতে হবে।’
সভায় সভাপতিত্ব করেন সংগঠনটির সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলম সাজু। বক্তব্য রাখেন কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।