শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ৯ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২২শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

নোয়াখালীতে পপুলার লাইফের বীমা দাবীর চেক হস্তান্তর

নোয়াখালীতে পপুলার লাইফের বীমা দাবীর চেক হস্তান্তর
নোয়াখালীতে পপুলার লাইফের বীমা দাবীর চেক হস্তান্তর করছেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী। ছবি-দৈনিক হুংকার।

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড এর নোয়াখালী জেলায় বীমা দাবীর চেক হস্তান্তর ও বার্ষিক ক্লোজিং প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে।
২৪ নভেম্বর মঙ্গলবার সকাল ১০টায় এ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এবং বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট বিএম ইউসুফ আলী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোম্পানির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, বিএম শওকত আলী, উপ-ব্যবস্থাপনা পরিচালক ব্রাঞ্চ কন্ট্রোল সৈয়দ মোতাহার হোসেন, উপ-ব্যবস্থাপনা পরিচালক উন্নয়ন প্রশাসন মোঃ নওশের আলী নাঈম, উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান, নির্বাহী পরিচালক খলিলুর রহমান দুলাল, সৈয়দ সুলতান মাহমুদ জুয়েল, এনামুল হক এনাম। এসময় উপস্থিত কোম্পানির ঊর্ধতন কর্মকর্তা বৃন্দ।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।