বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বৃহস্পতিবার, ৩রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

হুংকারের স্টাফ রিপোর্টারকে প্রাণনাশের হুমকি দেয়ায় সাতকানিয়া থানায় মামলা

হুংকারের স্টাফ রিপোর্টারকে প্রাণনাশের হুমকি দেয়ায় সাতকানিয়া থানায় মামলা
মোহাম্মদ আলী । ফাইল ফটো।

দৈনিক হুংকার পত্রিকার স্টাফ রিপোর্টার মোহাম্মদ আলীকে প্রাণনাশের হুমকি দেয়ায় চট্টগ্রাম জেলার সাতকানিয়া থানায় মামলা হয়েছে। পুলিশ হুমকির বিষয়ে তদন্ত শুরু করেছেন। খুব শিঘ্রই আসামীকে আইনের আওতায় আনা সম্ভব হবে বলে জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ উপ-পরিদর্শক নজরুল ইসলাম।
মামলার এজাহার থেকে জানাগেছে, ১৩ নভেম্বর বিকাল ৫টায় আবু ফয়েজ নামে এক ব্যক্তি তার ফেসবুক থেকে মোহাম্মদ আলীকে হত্যার হুমকি দেন। বিষয়টি প্রাথমিক ভাবে সমাধানের জন্য মোহাম্মদ আলী আবু ফয়েজের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে স্থানীয়দের পরামর্শে চট্টগ্রামের সাতকানিয়া থানায় মামলা দায়ের করেন মোহাম্মদ আলী। পুলিশ এই বিষয়ে তদন্ত শুরু করেছেন।
এই বিষয়ে মোহাম্মদ আলী বলেন, ২০১৩ সাল থেকে এই চক্রটি সমাজে আমার মানসম্মান নষ্ট করার জন্য পায়তারা করতেছে। এতোমধ্যে এই বিষয়ে একাধিকবার দরবার শালিসও হয়েছে। বর্তমানে আবু ফয়েজ নামে এক ব্যক্তি তার ব্যক্তিগত ফেসবুকের মাধ্যমে আমাকে হত্যার হুমকি দেয়। এতে আমি সামাজিক ভাবে ক্ষতিগ্রস্থ হয়েছি। তাছাড়া স্ত্রী-সন্তান নিয়ে জীবন নাশের আতঙ্কে আছি। আমি এখন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।
এই বিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা নজরুল ইসলাম বলেন, এই বিষয়ে মামলা নিয়ে তদন্ত কাজ শুরু করেছি। তদন্ত প্রতিবেদন আদালতে প্রেরণ করা হবে। পরবর্তীতে আদালতের নির্দেশক্রমে ব্যবস্থা গ্রহন করা হবে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।