মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৬ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ইকবাল হোসেন অপু এমপি’র রোগমুক্তি কামনায় ইতালীতে দোয়া

শরীয়তপুর-১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপুর রোগমুক্তি কামনায় ইতালীর রোমে দোয়া অনুষ্ঠান। ছবি-দৈনিক হুংকার।

শরীয়তপুর-১ (জাজিরা-পালং) আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল হোসেন অপুর সুস্থতা কামনায় শরীয়তপুর সদর ঐক্য পরিষদ (রোম) ইতালীর উদ্যোগে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১০ আগস্ট ইতালীর রোমে মক্কি মসজিদ প্রেনেস্তিনায় ইকবাল হোসেন অপু এমপি’র সুস্থতার জন্য এই দোয়া মাহফিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শরীয়তপুর সদর ঐক্য পরিষদের উপদেষ্টা সোহাগ মুন্সীর সভাপতিত্বে সৈয়দ সুমন এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ইমরান মাদবরের আয়োজনে দোয়া অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামীলীগের সভাপতি মোঃ ইদ্রিস ফরাজী, সাধারণ সম্পাদক হাসান ইকবাল, সহ-সভাপতি জসীমউদ্দিন জসীম, সহ-সভাপতি হাবিব চৌধুরী, সাংগঠনিক সম্পাদক কামরুল আহসান মন্টু, সহ-প্রচার সম্পাদক এলিন আহমেদ মিঠু, ইতালী যুবলীগনেতা মহিউদ্দিন মহি, সোহেল বক্সী, শাহাদাত হোসাইন রনি, আবু রহমান, নূরে আলম, সুমন সরকার, ইতালী স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, ঢাকা বিভাগের সভাপতি সালাউদ্দীন আহমেদ, রোম মহানগর আওয়ামী লীগের সভাপতি শেখ মামুন, সহ-সভাপতি আল মাহমুদ রফিক, হাজী সুইট সহ দলীয় অঙ্গসংগঠন এবং কমিউনিটির বিভিন্ন পর্যায়ের শতাধিক প্রবাসী উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে রোমের মক্কি মসজিদের মুফতি ওয়ালিউল্লাহ ইকবাল হোসেন অপু এমপি’র সুস্থতা কামনা করে দোয়া করেন।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।