বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সাংবাদিক রিদুয়ানুল হক ও তার পরিবারের উপর হামলা

সাংবাদিক রিদুয়ানুল হক ও তার পরিবারের উপর হামলা

দৈনিক সময় সকাল এর সাংবাদিক রিদুয়ানুল হক ও তার পরিবারের উপর সন্ত্রাসীর হামলা হয়েছে। সাতকানিয়া উপজেলার আওতাধীন ৭নং মাদার্শা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে সালিম্মার দোকানের পশ্চিম পার্শ্ব রুবিন্না পুকুর পাড়ে কতেক সন্ত্রাসী জনৈক মোজাহের আহমদ সাবেক মেম্বার সভাপতি মাদার্শা ৮নং ওয়ার্ড সাংবাদিক রিদুয়ানুল হক ও তার পরিবারের সদস্যদের উপর হামলা করা হয়েছে ।

এই বিষয়ে দৈনিক হুংকার কে সাংবাদিক রিদুয়ানুল হক বলেন আমি সকালে আমাদের এলাকার রাস্তার কিছু অংশ নষ্ট হওয়া রাস্তাতে পাড়ার কিছু ছোট ভাইদের নিয়ে রাস্তার পূর্ণ সংস্কার করার সময় সিএনজি চালিত কয়েক জন ড্রাইভারকে কয়েক দিন সিএনজি না চালানো জন্য বলি।

গত ২ই আগষ্ট রাত আনুমানিক ৯.৩০মিনিটে দোকান পড়ে কেরাম খেলার সময় সিএনজি ড্রাইভার সাইফুল ইসলাম(৩৫) তার নেতৃত্ব রিকশার ড্রাইভার রিমন(৩০) ও তার ছোট ভাই মোহাম্মদ শহীদসহ কতেক সন্ত্রাসী দ্বারা আমার উপর অতর্কিত ভাবে এলোপাতাড়ি মারধর করে আমার শরীরের বিভিন্ন জায়গায় প্রচন্ড জখম করে। বিষয়টি আমি আমাদের স্থানীয় চেয়ারম্যান আ.ন.ম সেলিম চৌধুরী ও সাতকানিয়া থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেনকে অবহিত করিলে চেয়ারম্যান ঘটনাস্থলে ইউপি সদস্য ইজ্জত আলীকে পাঠান এবং সাতকানিয়া থানার এস.আই অনুপম দাশ ঘটনাটি পরিদর্শন করেন।

ইজ্জত আলী মেম্বার ঘটনার পরের দিন ১০.৩০ মিনিটে উভয় পক্ষকে বোর্ডে যাওয়ার জন্য বলেন এবং চেয়ারম্যান বিচার করবে বলে জানান। বিষয়টি মাথায় রেখে আমি আমার মামাত ভাইকে নিয়ে মোটরসাইকেল যোগে সাতকানিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেওয়ার জন্য যায়। শুনতে পাই যে আমাকে আবার মারার জন্য বাড়িতে ভাড়াটিয়া প্রায় ৪০ জনের মত সন্ত্রাসী নিয়ে রাত আনুমানিক ১২.৩০ মিনিটে বাড়িতে হামলা করে, ঘর ভাংচুর ও তাদের হাতে থাকা লোহার রট দিয়ে আমার মায়ের হাতে উপর লাটি দিয়ে আঘাত করে এবং আমার ফুফাতো বোনের মাথায় লোহার লট দিয়ে ভারি মারে ও আমার বোনদের শরীরে জকম করে। তাদেরকে প্রতিবেশীর সহযোগীতায় সাতকানিয়া সরকারি হাতপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাদের মৃত্যুর ঝুঁকি থাকায় চট্টগ্রাম মেডিকেলে নিয়ে যেতে বলে। চট্টগ্রাম মেডিকেল থেকে গত ৪ই আগষ্ট আসার পর এই নিয়ে সাতকানিয়া থানায় একটা এজাহার দায়ের করা হয়েছে। বিষয়টি আমাদের চেয়ারম্যান মহোদয় সঠিক ভাবে বিচার কার্যক্রম সম্পাদন করবে আমার পরিবারকে আসস্ত করেছেন। জনৈক মোজাহের আহমদ দৈনিক হুংকার কে বলেন আমি এই ঘটনার হামলাকারীদের দৃষ্টান্ত শাস্তি দাবী করছি থানায় মামলা হয়েছে স্থানীয় চেয়ারম্যান বিষয়টি মিমাংসা করার প্রয়াস চালিয়ে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।