বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৮ই জিলহজ, ১৪৪২ হিজরি
বুধবার, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের উদ্যোগে বৃক্ষরোপণ

চাঁপাইনবাবগঞ্জ আওয়ামীলীগের উদ্যোগে বৃক্ষরোপণ করছেন সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। ছবি-দৈনিক হুংকার।

“জননেত্রী শেখ হাসিনার আহবান, বেশি বেশি করে গাছ লাগান” এই শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত হয়েছে। ২৫ জুলাই শনিবার সকালে জেলা শহরের খাদ্য অধিদপ্তর মোড়ে গাছ লাগিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মসূচির উদ্বোধন করেন চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। এসময় উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক অধ্যক্ষ আতিকুল ইসলাম, জেলা পরিষদ সদস্য রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলামসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।