শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ, ১০ই জমাদিউস সানি, ১৪৪২ হিজরি
শনিবার, ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মাদক সন্ত্রাসের বিরুদ্ধে আমার অবস্থান: মেয়র মোহাম্মদ জোবায়ের

মাদক সন্ত্রাসের বিরুদ্ধে আমার অবস্থান: মেয়র মোহাম্মদ জোবায়ের
মাদক সন্ত্রাসের বিরুদ্ধে আমার অবস্থান: মেয়র মোহাম্মদ জোবায়ের

সাতকানিয়া পৌরসভার মেয়র মোহাম্মদ জোবায়ের বলেছেন,নির্বাচিত হওয়ার পর থেকেই সন্ত্রাস ও মাদকের বিরুদ্ধে আমার সর্বাত্মক অবস্থান ছিল,আছে। মাদক প্রতিরোধে আমি দল-মত নির্বিশেষে এলাকার গণ্যমান্য ব্যক্তি সহ বিভিন্ন ছাত্র সংগঠনকে সাথে নিয়ে কাজ কর যাচ্ছি।
মাদক কারবারের সাথে জড়িত যেই হোক না কেন , সে যত বড় প্রভাবশালী হোক আমি তার বিরুদ্ধে আছি।এব্যাপারে আমি কাউকে ছাড় দেইনি ভবিষ্যতে ও দেবনা।
মাদক প্রতিরোধে আমি শুধু মিছিল-মিটিং মানববন্ধনে সীমাবদ্ধ ছিলাম না। বিগত দিনে আমি প্রশাসনকে অবগত করে নিজে সশরীরে গিয়ে বিভিন্ন স্থানে লোক পাঠিয়ে মাদক বিক্রেতাদের ধরে পুলিশের মাধ্যমে আইনের হাতে তুলে দিয়েছি। যা আমার এলাকাবাসী সবাই অবগত আছে।
শুধুমাত্র করোনা পরিস্থিতির কারণে আমি নিজে অনেক দিন অসুস্থ ছিলাম , সরকারী নির্দেশনা মানতে গিয়ে মাদকের বিরুদ্ধে অভিযান কিছুটা শিথিল ছিল । আর সে সময়েই মাদক প্রতিরোধের প্রধান ভূমিকা পালনকারী প্রিয় মোসাদ্দেকের সাথে সবচেয়ে নির্মম দুঃখজনক ঘটনাটি ঘটেছে।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।