শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

চবিস্থ শরীয়তপুর জেলায় স্টুডেন্ট’স এসোসিয়েশন (পদ্মার) নয়া কমিটি গঠন

চবিস্থ শরীয়তপুর জেলায় স্টুডেন্ট’স এসোসিয়েশন (পদ্মার) নয়া কমিটি গঠন

শরীয়তপুর জেলা শিক্ষার্থীদের সংগঠন শরীয়তপুর জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন (পদ্মা)র আগামী এক বছরে জন্য নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসাবে দায়িত্ব পেয়েছেন সৈয়দ আব্দুল্লাহ অনিক ও সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম।
শনিবার (১৪ জানুয়ারী) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার মিলনায়তনে এসোসিয়েশনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সাবেক পরিচালক এম এ শাহেন শাহ। মুখ্য আলোচক হিসাবে উপস্থিত ছিলেন চট্রগ্রাম বিশ্ববিদ্যালয়ের-কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের সহযোগী অধ্যাপক ডক্টর আতিকুর রহমান। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শরীয়তপুর জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশনের সাবেক সভাপতি আসাদ মৃধা, সদ্য সাবেক সভাপতি শফিকুর রহমান (শাওন)।
নবাগত সভাপতি সৈয়দ আবদুল্লাহ অনিক বলেন, পূর্বের নেতৃবৃন্দের দেখানো পথ অনুসরণ করে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শরীয়তপুর জেলা স্টুডেন্ট’স এসোসিয়েশন (পদ্মা) কে মডেল হিসাবে গড়ে তোলার চেষ্টা করবো।
সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, আমরা শরীয়তপুরের শিক্ষার্থীদের কল্যাণে সকল প্রকার উদ্যোগ গ্রহণ করবো যা তাদের বিশ্ববিদ্যালয় জীবনের সোনালী অংশ হিসাবে থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।