শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

কোস্টগার্ডের অভিযানে ১১২০ বোতল বিদেশী মদ জব্দ

কোস্টগার্ডের অভিযানে জব্দকৃত বিদেশী মদ। ছবি-দৈনিক হুংকার।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ এলাকা থেকে ১১২০ বোতল বিদেশী মদ জব্দ করেছে কোস্টগার্ড পূর্ব জোন।
২০ নভেম্বর রবিবার দুপুরে গণমাধ্যম পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের সহকারি গোয়েন্দা পরিচালক ও মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।
তিনি বলেন, কোস্টগার্ড পূর্ব জোনের অধিনস্ত বিসিজি স্টেশন সেন্টমার্টিনের একটি টহলদল গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিনের ছেড়াদ্বীপ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালীন সময় একটি বনের ভিতরে ৭১টি প্লাস্টিকের বস্তা দেখতে পায় কোস্টগার্ড সদস্যরা। পরবর্তীতে ওই বস্তাগুলো তল্লাশী করে ১১২০ বোতল বিদেশী মদ জব্দ করা হয়।
বস্তাগুলোর প্রকৃত মালিক খুঁজে না পাওয়ায় কাউকেই আটক করতে পারেনি কোস্টগার্ড। ধারনা করা হয় মাদক পাচারকারিরা বিদেশী মদের বস্তাগুলো বনের ভিতরে লুকিয়ে রেখেছে।
তিনি আরো বলেন, জব্দ করা বিদেশী মদ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।