শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

মাদারীপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

মাদারীপুরে র‌্যাবের হাতে আটক মাদক ব্যবসায়ী।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার এর নেতৃত্বে অদ্য ১৭ নভেম্বর ২০২২ইং তারিখ ১৬.১৫ ঘটিকার সময় মাদারীপুর জেলার ডাসার থানাধীন কাজিবাকাই ইউপির পারহাউজ বাজারের মাদারীপুর পল্লিবিদ্যুৎ অফিসের সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী জুয়েল মাতব্বর (২২), পিতা- ফয়জর আলী মাতবর, মাতা-আমেন বেগম, সাং-পূর্ব মাইজপাড়া, ইউপি-কাজিবাকাই, থানা- ডাসার, জেলা- মাদারীপুরকে গাঁজাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীদের নিকট হতে নেশা জাতীয় মাদক ০৩ (তিন) কেজি কথিত গাঁজা এবং মাদক ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল এবং ০২টি সীমকার্ড উদ্ধার করা হয়। আটককৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামীগণ পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন মাদারীপুর জেলার বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরণের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার ডাসার থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার ডাসার থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।