শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

কোস্টগার্ডের অভিযানে টেকনাফে ৩০ হাজার পিস ইয়াবা জব্দ

টেকনাফে কোস্টগার্ডের অভিযানে ইয়াবা জব্দ। ছবি-দৈনিক হুংকার।

গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে টেকনাফের সাবরাং জিরো পয়েন্ট সংলগ্ন মেরিন ড্রাইভ এলাকা থেকে ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে কোস্টগার্ড পূর্ব জোন। তবে এঘটনায় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড।
১৫ নভেম্বর মঙ্গলবার দুপুরে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি, বিএন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৪ নভেম্বর দিবাগত রাত ১২ টা ১৫ মিনিটে বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোন অধিনস্থ বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং জিরো পয়েন্ট সংলগ্ন মেরিন ড্রাইভ এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন ২ জন মোটর সাইকেল আরোহীর গতিবিধি সন্দেহ জনক মনে হলে কোস্টগার্ড সদস্যরা তাদেরকে থামার সংকেত দেয়। কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে তারা মোটর সাইকেলটি না থামিয়ে দ্রুত পালানোর চেষ্টা করে। এসময় কোস্ট গার্ড সদস্যরা তাদেরকে ধাওয়া করলে কাটাবুনিয়া এলাকায় মোটরসাইকেল থেকে ১ টি সাদা রঙের প্লাস্টিকের ব্যাগ রাস্তার পাশে বনের মধ্যে ফেলে রাস্তা পরিবর্তন করে দ্রুত গতিতে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে ব্যাগটি উদ্ধার করে তল্লাশি চালিয়ে প্রায় ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করে। পরবর্তীতে জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।॥ মনির হোসেন, মোংলা ॥

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।