শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৮ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
শনিবার, ৩ ডিসেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

দেড় লাখ টাকার অবৈধ বিয়ার ও সিগারেট জব্দ করেছে নৌবাহিনী

চট্টগ্রামের বহি:নোঙ্গরের অদূরে পারকি বীচ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে বিদেশি বিয়ার ও সিগারেট জব্দ করেছে নৌবাহিনী।

চট্টগ্রামের বহিঃনোঙ্গরের অদূরে পারকি বীচ সংলগ্ন এলাকায় টহল প্রদানকালে একটি পরিত্যক্ত বোটে অভিযান চালিয়ে প্রায় ১ লাখ ৫২ হাজার ৫০০ টাকা মূল্যের অবৈধ বিয়ার ও সিগারেট জব্দ করেছে বাংলাদেশ নৌবাহিনীর এন্টি স্মাগলিং সেলের সদস্যরা। গত ৭ নভেম্বর সোমবার এন্টি স্মাগলিং সেলের সদস্যরা পারকি বীচ সংলগ্ন এলাকায় নিয়মিত অভিযান পরিচালনাকালে একটি পরিত্যক্ত বোটে তল্লাশি চালিয়ে ২১৫ ক্যান অবৈধ বিদেশী বিয়ার এবং ৯ কার্টুন বিদেশী সিগারেট জব্দ করে। পরবর্তীতে অবৈধ এসকল মালামালসমূহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য কাস্টমস কর্তৃপক্ষের নিকট হস্তান্তর করা হয়।
উল্লেখ্য, নৌবাহিনীর এন্টি স্মাগলিং সেল কর্তৃক পরিচালিত নিয়মিত এ অভিযানের ফলে চট্টগ্রামের বহিঃনোঙ্গরসহ আশেপাশের এলাকাগুলোতে অবৈধ চোরাচালান অনেকাংশে কমিয়ে আনা সম্ভব হয়েছে এবং ভবিষ্যতেও এ অভিযান কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।