শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১২ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
শুক্রবার, ২৭শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

করোনা মহামারীতে সামাজিক ও শারিরিক দূরত্বের বিকল্প নেই: মেয়র মোহাম্মদ যোবায়ের

করোনা মহামারীতে সামাজিক ও শারিরিক দূরত্বের বিকল্প নেই: মেয়র মোহাম্মদ যোবায়ের
করোনা মহামারীতে সামাজিক ও শারিরিক দূরত্বের বিকল্প নেই: মেয়র মোহাম্মদ যোবায়ের

চট্রগ্রামে সাতকানিয়ায় পৌরসভা মেয়র মোহাম্মদ জোবায়ের বলেছেন করোনা দূর্যোগের মহামারি থেকে বাঁচতে সামাজিক ও শারিরিক দূরত্বের কোন বিকল্প নেই। করোনা প্রাদুর্ভাব আমাদের সাতকানিয়া থানায় সবচেয়ে বেশী এ পর্যন্ত আক্রান্ত হয়েছে ৩৬ জন। তিনি আজ ২১ জুন রবিবার করোনার প্রাদুর্ভাব বিস্তার রোধে সচেতনতা মূলক কর্মসূচী পালস কালে এলাকাবাসীর উদ্দেশে ক্ষোভ প্রকাশ করে এসব কথা বলেন।
করোনাকে অদৃষ্য শক্র উল্লেখ করে দৈনিক হুংকার কে মেয়র বলেন,অামি নিজে ও অসুস্থ ছিলাম অালহামদুলিল্লাহ এখন সুস্থতা অনুভব করছি অামি দায়িত্ব পাওয়ার পর থেকে এলাকাবাসীর কল‌্যানে কাজ করে যাচ্ছি ছুটে চলছি অলি গলিতে অামি চাই অামার এলাকাবাসী সুস্থ থাকুক কিন্তুু অামার এলাকার জনসাধারণ এভাবে করুনায় আক্রান্ত হবে কখনো ভাবিনি তা একমাত্র সামাজিক ও শারিরিক দুরত্ব বজায় না রাখার কারনে হচ্ছে।
এ ধরনের অবস্থা হতে পারে তা আমরা আগে থেকেই বুঝতে পেরে সাতকানিয়ার ব্যবসায়ী ভাইদের সাথে বৈঠক করেছিলাম। করোনা পরিস্থিতি ধীরে ধীরে অবনতি হচ্ছে এটা তাদের জানিয়ে আমি অনুরোধ করেছিলাম যাতে তারা দোকান বন্ধ রাখেন। তার সাথে একমত হয়ে বলেছিলেন দোকান খুলবেন না।
জনসাধারণকে এত সতর্ক করার পরও তারা কেউ পরিস্থিতির গুরুত্ব উপলব্ধি করছে না। এর দায়দায়িত্ব সাধারণ মানুষ হয়তো নেবেন না। তারা সব দোষতো জনপ্রতিনিধি আর প্রশাসনকেই দোষী করবে । মনে রাখবেন জনগণ সচেতন না হলে আমাদের করার খুব বেশি কিছু থাকে না। তারপরও আমরা বলবো আপনি সরকারের কাছে মাত্র একটি সংখ্যা কিন্তু আপনার পরিবারের কাছে আপনি তারের ভরশা ও ঠিকানা।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।