শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক হলেন খন্দকার অলিউর রহমান তোতা

উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক হলেন খন্দকার অলিউর রহমান তোতা
উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সম্পাদক হলেন খন্দকার অলিউর রহমান তোতা

মাদারীপুরের শিবচর উপজেলাধীন উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন খন্দকার অলিউর রহমান তোতা। এর পূর্বে তিনি এই কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন। নির্বাচিত সাধারণ সম্পাদক স্বেচ্ছায় অবসরে গেলে গত ১২ সেপ্টেম্বর শিবচর উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা থেকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
শিবচর ফাতেমা বেগম পৌর অডিটোরিয়াম অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় সংসদের চীফ হুইপ নুরই আলম চৌধুরী লিটন এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন মোল্যা। এই সময় মাদারীপুর জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দে, শিবচর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শাজাহান মোল্যা, সাধারণ সম্পাদক ডাঃ মোঃ সেলিম, শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান লতিফ মোল্যা, শিবচর পৌরসভার মেয়র আওলাদ হোসেন খান, শিবচর পৌরসভা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন খান তোতাসহ আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
উমেদপুর ইউনিয়নের দক্ষিন আলেপুর গ্রামের আওয়ামীলীগ নেতা মরহুম মঙ্গল আলী খন্দকার পাকিস্তান শাসন আমল থেকে স্বাধীনতা পরবর্তী সময় পর্যন্ত উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেন। তারই সুযোগ্য পুত্র পুত্র খন্দকার অলিউর রহমান তোতাকে বর্ধিত সভা থেকে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।