শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ৯ আশ্বিন ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ সফর ১৪৪৪ হিজরি
শনিবার, ২৪ সেপ্টেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

ফরিদপুরের ভাঙ্গায় চোরাই মোটরসাইকেল সহ চোরাচালান চক্রের ২ সদস্য গ্রেফতার

ফরিদপুরের ভাঙ্গায় চোরাই মোটরসাইকেল সহ চোরাচালান চক্রের ২ সদস্য গ্রেফতার
ফরিদপুরে র‌্যাবের হাতে আটক চোরাই মোটরসাইকেল সহ চোরচক্রের ২ সদস্য। ছবি-দৈনিক হুংকার।

র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী কমান্ডার, লেঃ কমান্ডার কে এম শাইখ আক্তার ও স্কোয়াড কমান্ডার এএসপি তুহিন রেজা এর নেতৃত্বে অদ্য ২৩ আগস্ট ২০২২ইং তারিখ ১৫.৩০ ঘটিকার সময় ফরিদপুর জেলার ভাঙ্গা থানাধীন ভাঙ্গা গোলচত্তর কৃষি মার্কেট সংলগ্ন ফরিদপুর গামী রোডস্থ “মা-বাবার দোয়া হোটেল এন্ড রেস্টুরেন্ট” এর সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ মারুফ হোসেন(২২), পিতা-মোঃ আনোয়ার হোসেন, মাতা-লিপি বেগম, ২। মোঃ নাইমুল হাসান(২৬), পিতা-মোঃ নাজমুল মোরশেদ মাসুদ, মাতা-আসমা বেগম, উভয় সাং গোয়াল চামট(ওয়ার্ড নং-০৮), থানা-সদর, জেলা-ফরিদপুরদ্বয়কে একটি চাবিসহ লাল রংয়ের নাম্বারপ্লেট বিহীন অঢ়ধপযব জঞজ ১৫০ ঈঈ চোরাই মোটরসাইকেলসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীদ্বয়ের নিকট হতে অঢ়ধপযব জঞজ ১৫০ ঈঈ চোরাই মোটরসাইকেল এবং চোরাই মোটরসাইকেল ক্রয় বিক্রয় কাজে ব্যবহৃত ০২টি মোবাইল এবং ০৪টি সীমকার্ড উদ্ধার করা হয়। আটককৃত আসামীদ্বয়কে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাহারা স্বীকার করে যে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থান হতে চোরাই মোটরসাইকেল সংগ্রহ করে বিক্রয় করে আসছে । ধৃত আসামীদ্বয়কে উদ্ধারকৃত চোরাই মোটরসাইকেল ও অন্যন্যা আলামতসহ ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে ফরিদপুর জেলার ভাঙ্গা থানায় একটি চুরির মামলা দায়ের করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।