শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

সীমান্ত ব্যাংকের এমডি হলেন শরীয়তপুরের সন্তান মোঃ রফিকুল ইসলাম

সীমান্ত ব্যাংকের এমডি হলেন শরীয়তপুরের সন্তান মোঃ রফিকুল ইসলাম
মোঃ রফিকুল ইসলাম। ফাইল ফটো।

শরীয়তপুর জেলার ভেদরগঞ্জ উপজেলার পুটিজুরি গ্রামের কৃতি সন্তান মোঃ রফিকুল ইসলাম পদোন্নতি পেয়ে সীমান্ত ব্যাংক লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক (প্রধান নির্বাহী কর্মকর্তা) হয়েছেন। বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক মরহুম আলাউদ্দিন আকন্দ এর কনিষ্ট পুত্র ও বীর মুক্তিযোদ্ধা মরহুম জয়নাল আবেদীন আকন্দের ভাতিজা।
সরকারি ভেদরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের ছাত্র মোঃ রফিকুল ইসলাম খোকা এর সাফল্যে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে তার এলাকাবাসী আত্মীয় স্বজন, সুহৃদ ও বন্ধুমহল।
সাবেক মেয়র ও ভেদরগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজি আব্দল মান্নান হাওলাদার বলেন, বন্ধু রফিকুল ইসলাম ভেদরগঞ্জ উপজেলার গর্বিত সন্তান, রফিককে নিয়ে আমরা ভেদরগঞ্জবাসী গর্বি’ত, কর্ম জীবনে রফিক অত্যন্ত সুনামের সাথে ব্যাংকিং সেক্টরে নিজেকে আত্মনিয়োগ করেছেন। ছোটবেলা থেকে আমি তাকে যেভাবে জানি সে অত্যন্ত সহজ সরল বিনয়ী, মেধাবী- সদালাপী পরোপকারী এবং সাদা মনের মানুষ ।
তিনি আরো বলেন, আমার প্রতাশা ভেদরগঞ্জের সূর্য সন্তান রফিক আরো এগিয়ে যাবে..অনেক..অনেক দুর..। এ শুভক্ষনে পরম করুনাময়ের নিকট প্রার্থনা করি মহান আল্লাহ তার চলার পথকে আরো সহজ ও সুন্দর করুক তার আগামীর পথ চলা।
এদিকে মহিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজি অরুন হাওলাদার বলেন, আমার নিজ গ্রামের কৃতি সন্তান রফিকুল ইসলাম খোকা ভাইয়ের সাফল্যে আমরা গর্বিত ও আনন্দিত। তার অধিক সাফল্য ও সমৃদ্ধি কামনা করছি।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।