শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ, ২০ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ, ১১ রজব ১৪৪৪ হিজরি
শুক্রবার, ৩ ফেব্রুয়ারি ২০২৩ খ্রিস্টাব্দ

শিবচরে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার

শিবচরে গাঁজাসহ একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার
র‌্যাবের হাতে আটককৃত মাদক ব্যবসায়ী মোঃ কাওসার আহমেদ টিটু।

র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার কে এম শাইখ আকতার ও স্কোয়াড কমান্ডার তুহিন রেজা এর নেতৃত্বে ৯ আগস্ট ২০২২ তারিখ ১৮.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার শিবচর থানাধীন পাঁচ্চর ইউপি ০৪ নং ওয়ার্ড হাজীপুর সাকিনস্থ আসামী মোঃ কাওসার আহমেদ টিটু খাঁন (৩৮), পিতা-আকমল হোসেন খাঁন, সাং-হাজীপুর, ওয়ার্ড নং-০৪, ইউপিঃ পাঁচ্চর, থানাঃ শিবচর, জেলা-মাদরীপুর’কে গাঁজাসহ হাতে নাতে আটক করেন। এসময় আটককৃত আসামীর নিকট হতে ২৫০ গ্রাম কথিত গাঁজা উদ্ধার করা হয়। আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার শিবচর থানাসহ বিভিন্ন এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত গাঁজা ও অন্যান্য আলামতসহ মাদারীপুর জেলার শিবচর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার শিবচর থানায় একটি মাদক মামলা দায়ের করা রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।