বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ, ১৭ই রবিউস সানি, ১৪৪২ হিজরি
বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

ত্রাণ বিতরণে নজির স্থাপন করলেন সাতকানিয়া পৌর মহিলা কাউন্সিলর

ত্রাণ বিতরণে নজির স্থাপন করলেন সাতকানিয়া পৌর মহিলা কাউন্সিলর

সরকারের খাদ্যবান্দব কর্মসূচীর সফল বাস্তবায়নের মাঝদিয়ে করোনা কালে অনন্য নজির স্থাপন করেছেন চট্রগ্রামের সাতকানিয়া পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাসুমা বেগম।

এ পর্যন্ত তিনি সরকারের দেয়া ত্রাণ বিতরণে স্বজনপ্রীতির উর্ধে থেকে সচ্ছতা জবাব দিহিতা ও নিরপেক্ষতা বজায় কাজ করে যাচ্ছেন। কাউন্সিলর মাসুমা বেগম তার কর্মের মাধ্যমে প্রমান করেছে সেবা করতে মন লাগে।

এ প্রতিনিধির সাথে আলাপ কালে কাউন্সিলর বলেন বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বিশ্বাস নিয়ে আমাকে মনোনীত করেছে,সেই বিশ্বাসের উপর ভরশা রেখে আমার ওয়ার্ড বাসী তাদের পবিত্র ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছে।
তাই আমি এখন আমার সচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে ভোটারদের সমস্যা সমাধানে কাজ করছি। এপর্যন্ত সম্মানিত মেয়র মহোদ্বয়ের নির্দেশে ১০ বার সরকারি ত্রাণ বিতরণ করেছি। মাননীয় প্রধানমন্ত্রী ঘোষনা করেছেন আল্লাহর রহমতে আমি বেঁচে থাকতে কেউ না খেয়ে মারা যাবেনা।আমি তার কর্মী হিসেবে তারই কথা বাস্তবায়নে মাঠে কাজ করছি। করোনায় দূর্যোগে সবাই যেন ভালোভাবে বেঁচে থাকতে পারে তার জন্য,ওএমএস, ভিজিএফ,ভিজিডি,রেশন কার্ড নগদ অর্থ বিতরন সহ বিভিন্ন দান অনুদান বিতরনে কাজ করছি।

পৌরসভার ১.২.৩ ওয়ার্ডের মহিলা কাউন্সিলর মাছুমা বেগম বলেন, অামি একজন জনপ্রতিনিধি আমার এলাকার জনসাধারণ অনেক বড় স্বপ্ন নিয়ে বিপুল ভোটে আমাকে নির্বাচিত করেছেন।
আমি আমার তিনটি ওয়ার্ডের জন্য প্রয়োজনের তুলনায় অপর্যাপ্ত ত্রান দিয়ে সুসমবন্টনের মাধ্যমে সবাইকে নিয়ে কাজ করছি তাতে আমি বেশ সাফল্য পেয়েছি। আমি জীবনের শেষ মুহুর্ত পর্যন্ত জনগনের সেবা করে তাদের ভালবাসা নিয়ে শেষ নিশ্বাস ত্যাগ করতে চাই।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।