মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

ভেদরগঞ্জে শিশু যৌন নিপিড়নের মামলায় স্বামী-স্ত্রী গ্রেফতার

ভেদরগঞ্জে শিশু যৌন নিপিড়নের মামলায় স্বামী-স্ত্রী গ্রেফতার

ভেদরগঞ্জে শিশু যৌন নিপিড়নের মামলায় স্বামী-স্ত্রী উভয়কে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ তাদের গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতে প্রেরণ করেছেন। গ্রেফতারকৃতরা হলেন উপজেলার ছয়গাঁও ইউনিয়নের কাজলকোর্ট গ্রামের রিপন মুন্সী (৪৫) ও তার স্ত্রী শেফালী বেগম।
বাদীর অভিযোগ ও পুলিশ সূত্রে জানাগেছে, গত ২৩ মে আসামী রিপন মুন্সী তার স্ত্রী শেফালীর সহায়তায় বাদীর তৃতীয় শ্রেণীতে পড়–য়া ৯ বছর বয়সী মেয়ে শিশুকে আসামীর বসত ঘরের চৌকিতে বসিয়ে যৌনাঙ্গের ভিতরের অংশ হাত দিয়ে টেনে বের করে আনে। লাল রঙ্গের সুতা দিয়ে যৌনাঙ্গের বের করে আনা অংশের মাঝামাঝি গিট দিয়ে ছেড়ে দেয়। পরে যৌনাঙ্গের বের করে আনা অংশ সুতার গিটসহ যৌনাঙ্গে ঢুকে যায়। এই কথা কাউকে বললে মেরে ফেলার ভয় দেখায় আসামীরা। শিশুটির যৌনাঙ্গের ভিতরে ধীরে ধীরে ফুলতে থাকে এবং প্রসাব বন্ধ হয়ে যায়। ঘটনার প্রায় ১৫ দিন পর প্রসাব সম্পূর্ণ বন্ধ হয়ে খুব বেশী অসুস্থ হলে শিশুটিকে শরীয়তপুর সদর হাসপাতালে আনা হয়। যৌনাঙ্গের ভিতরের সুতো কেঁটে মেয়েটিকে ডাক্তার চিকিৎসা প্রদান করে।
ভিকটিমের স্বজনরা জানায়, বাদীর প্রথম পক্ষের সন্তান এই শিশুটি। শিশুটির বাবা ও সৎ-মা ঢাকায় থাকে। শিশুটি তার দাদির কাছে গ্রামের বাড়িতে থাকত। বাদীর সাথে আসামী রিপন মুন্সী ও শেফালী জমিজমার শত্রুতা উদ্ধারের জন্য এই শিশুটিকে হত্যার উদ্দেশ্যে এই নিপিড়ন করেছেন।
মামলার তদন্ত অফিসার এসআই নজরুল ইসলাম বলেন, ভিকটিমের বক্তব্য ও বাদীর অভিযোগের ভিত্তিতে মামলা নেয়া হয়েছে। মামলার আসামীদের গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়। মামলাটি তদন্তাধীন। অধিকতর তদন্তে ঘটনার সত্যতা বেরিয়ে আসবে বলে আশা করছি।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।