মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৪শে জিলহজ, ১৪৪২ হিজরি
মঙ্গলবার, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা ভেবে উদ্বিগ্ন নাহিম রাজ্জাক এমপি

শিক্ষার্থীদের ভবিষ্যতের কথা ভেবে উদ্বিগ্ন নাহিম রাজ্জাক এমপি

বর্তমান করোনা পরিস্থিতিতে ঘরবন্ধি সাধারণ খেটে খাওয়া ভ্যানচালক, দিনমজুর, কৃষক, পাশাপাশি বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়, স্কুল, কলেজ, মাদ্রাসা শিক্ষার্থীদের এমন পরিস্থিতিতে কেমন যাচ্ছে তাদের দিন ও কেমন হচ্ছে তাদের পড়াশুনা তারই খোঁজ-খবর নিচ্ছেন স্বণির্ভর শরীয়তপুর-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি। শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় বিভিন্ন ইউনিয়নের শিক্ষক/শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সভাপতিদের সঙ্গে ভার্চুয়াল মতবিনিময় করলেন সংসদ সদস্য নাহিম রাজ্জাক। এছাড়া গোসাইরহাট-ডামুড্যা-ভেদরগঞ্জ উপজেলার বিভিন্ন স্কুল কলেজ ও মাদ্রাসার প্রধান ও সভাপতিদের সাথে মতবিনিময় করেছেন। পাশাপাশি যুক্ত হয়েছিলেন উপজেলা প্রশাসন ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন স্কুল, কলেজ ও মাদ্রাসার প্রধান শিক্ষকদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করলে তাদের সমস্যা সমাধানের আশ্বাস দেন। গত শনিবার ৬ জুন বিকেলে এসএসসি ও সমমান পরীক্ষায় উত্তীর্ণ সকল শিক্ষার্থীদের অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে এ ভার্চুয়াল মতবিনিময় করেন তিনি। সামাজিক যোগাযোগের মাধ্যমে (ফেসবুক) উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা, ধানকাটি ইউনিয়নের ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতি, এবং জিপিএ-৫ প্রাপ্ত ছাত্র ছাত্রীদের সঙ্গে যুক্ত হন নাহিম রাজ্জাক এমপি। এ সময় উক্ত প্রতিষ্ঠান সমূহের এসএসসি সমমানের ফল এবং শিক্ষার মানোন্নয়নসহ বিভিন্ন আলোচনা অনুষ্ঠিত হয়। নাহিম রাজ্জাক এমপি ভার্চুয়াল এ মতবিনিময়কে সাধুবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন শিক্ষক শিক্ষার্থী ও ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ। এতে অংশ নেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার মুর্তজা আল মুঈদ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাস্টার কামাল উদ্দিন আহম্মেদ, চর মালগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ধানকাটি ইউনিয়নের চেয়ারম্যান আঃ রাজ্জাক পিন্টু, চরমালগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জয়নাল আবেদীন, মীর আঃ মজিদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ সিরাজ উদ্দিন সরদার, বাহেরচর হোসাইনিয়া দাখিল মাদ্রাসার সভাপতি ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ আলী আজগর কাজী, মালগাঁও ইসলামিয়া দাখিল মাদ্রাসার কৃতি শিক্ষার্থী জুবায়েদা, চরমালগাঁও উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী খাদিজা, বাহেরচর হোসাইনিয়া দাখিল মাদ্রাসার কৃতি শিক্ষার্থী হাসান, মীর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থী লামিয়া।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।