বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ, ১৫ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ, ৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
বুধবার, ৩০ নভেম্বর ২০২২ খ্রিস্টাব্দ

নড়িয়ায় স্বাস্থ্যবিধি মেনে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালন

নড়িয়ায় স্বাস্থ্যবিধি মেনে জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দ।

নড়িয়া উপজেলা জাতীয়তাবাদী যুবদলের আয়োজনে ও শরীয়তপুর জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শফিকুর রহমান (কিরন) এর নির্দেশনায় শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৯তম শাহাদাত বার্ষিকী পালন করা হয়েছে। রোববার বাদ-আসর জেলা যুবদলের সাবেক নেতা সোহানুর রহমান শাওন হাওলাদারের সার্বিক তত্ত্বাবধানে দোয়া মাহফিল ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন কেদারপুর ইউনিয়ন যুবদলের সভাপতি ইকবাল কাজী। সভা পরিচালনা করেন কেদারপুর ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মনির বেপারী।
এসময় উপস্থিত ছিলেন নড়িয়া উপজেলার বিএনপির সাংগঠনিক সম্পাদক মাসুদ দেওয়ান, উপজেলা যুবদলের সভাপতি নিক্সন খান, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক বি.এম. আজিজুল হাকিম, উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রাতু, উপজেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক সোহাগ হোসেন মামুন, যুবদল নেতা সবুজ বেপারীসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীগণ।
দোয়া মাহফিলে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আত্মার মাগফেরাত কামনা, খালেদা জিয়ার রোগমুক্তি ও করোনাভাইরাস মহামারি থেকে সকল মানুষের মুক্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়। মোনাজাত শেষে উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে তবারক বিতরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।