শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৮ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি
শুক্রবার, ৩রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদে শরীয়তপুরের সন্তান মাহাদী হাসান

কেন্দ্রীয় ছাত্র অধিকার পরিষদে শরীয়তপুরের সন্তান মাহাদী হাসান
মাহাদী হাসান। ফাইল ফটো।

বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদে শরীয়তপুরের কৃতি সন্তান মাহাদী হাসান স্থান পেয়েছে। মাহাদী হাসান কবি নজরুল সরকারী কলেজের শিক্ষার্থী। মাহাদী হাসানের এই অর্জনকে শরীয়তপুর জেলা শাখার ছাত্র, যুব, শ্রমিক ও গণ অধিকার পরিষদের সর্বস্তরের নেতা কর্মীরা স্বাগত জানিয়েছে।
গত ২২ নভেম্বর মাহাদী হাসানকে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের সহ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক করে আংশিক কমিটিতে স্বাক্ষর করে কেন্দ্রীয় কমিটির সভাপতি বিন ইয়ামিন মোল্লা এবং সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব। পরবর্তীতে ১২৩ সদস্য বিশিষ্ট এই আংশিক কমিটির তালিকা প্রকাশ করা হয়েছে। আগামী ২ বছরের জন্য এই কমিটি বলবৎ থাকবে।
বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নবনির্বাচিত সহ ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক মাহাদী হাসান বলেন, মুক্তিযুদ্ধের মূলমন্ত্র ধারণ করে মুক্তিকামী মানুষের অধিকার ফিরিয়ে আনতে ও সাধারণ শিক্ষার্থীদের ন্যায় ও যৌক্তিক দাবিতে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের প্রত্যেক নেতাকর্মী বদ্ধপরিকর। আগামী জাতীয় নির্বাচন সামনে রেখে গণতন্ত্র প্রতিষ্ঠায় আমাদের নিরলস প্রচেষ্টা অব্যাহত থাকবে।
উল্লেখ্য, গত ২৮ আগস্ট নির্বাচনের মাধ্যমে সভাপতি হিসেবে বিন ইয়ামিন মোল্লা, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আদীব এবং সাংগঠনিক সম্পাদক মোল্যা নির্বাচিত হয়েছেন। গত ১০ সেপ্টেম্বর কেন্দ্রীয় শহীদ মিনারে নির্বাচিত প্রতিনিধিদের পরিচিতি সভা করে সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক রাশেদ খান নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করেন। সংগঠনের খসড়া-গঠণতন্ত্র অনুযায়ী ৬ মাসের মধ্যে পরবর্তী কমিটি করার কথা থাকলেও ৩ মাসের মধ্যে আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন নির্বাচিত নতুন কমিটি। উক্ত কমিটিতে সহ সভাপতি পদে ১৮ জন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে ১৮ জন ও সহ-সাংগঠনিক সম্পাদক পদে ২১ সহ মোট ১২৩ সদস্য স্থান পেয়েছে।

সংবাদটি শেয়ার করুন

মন্তব্য করুন

মন্তব্য

দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।


error: দৈনিক হুংকারে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।